সৌরভের বাড়িতে শাহী সফর, মহারাজের সঙ্গে নৈশভোজ সারবেন অমিত শাহ


ODD বাংলা ডেস্ক: শুক্রবার বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের বেহালার বাড়িতে যেতে পারেন কেন্দ্রীয় স্বারাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সেখানেই তাঁর জন্য় নৈশভোজের আয়োজন থাকবে বলে খবর। ইতিমধ্যেই এনএসজি-র তরফে রাজ্য পুলিশের সিকিউরিটি ডিরেক্টরেটের সঙ্গে যোগাযোগ করা হয়েছে বলে খবর। তবে, অমিত শাহ, কেন্দ্র, বঙ্গ বিজেপি বা মহারাজের তরফে এই নিয়ে কিছু স্পষ্ট করা হয়নি।

আগামীকাল কলকাতায় আসছেন অমিত শাহ। সন্ধ্যায় সরকারি অনুষ্ঠানে যাবেন ভিক্টোরিয়া মেমোরিয়ালে। সেখান থেকেই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী সরাসরি বেহালার ২/৬ বীরেন রায় রোডের বাড়িতে যেতে পারেন। সৌরভের বাড়িতে শাহী সফরের বিষয়টি আচমকা নয়, আগে থেকেই নির্ধারিত বলে বিজেপি সূত্রে খবর। সূত্রের খবর, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এবং রাজ্যসভার সাংসদ স্বপন দাশগুপ্তেও কেন্দ্রীয় স্বারাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সৌরভের বাড়িতে যেতে পারেন।

এর আগে বাংলায় এসে একাধিক বিশিষ্ট জনের বাড়িতে গিয়েছেন অমিত শাহ। প্রায় এক বছর পর এ রাজ্যে এসেছেন তিনি। এবারও বিশিষ্টদের বাড়ি যাওয়ার কর্মসূচি রয়েছে। এই সফরে শাহী সাক্ষাতের জন্য প্রাক্তন ক্রিকেট অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িকেই বেছে নেওয়া হয়েছে বলে জানা যাচ্ছে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.