বিয়ের পর স্বামীর সঙ্গে থাকেন না অঙ্কিতা লোখান্ডে!


ODD বাংলা ডেস্ক: সম্প্রতি রাজকীয় বিয়ে সেরেছেন হিন্দি টেলি নায়িকা অঙ্কিতা লোখান্ডে! স্বামী ভিকি জৈনের সঙ্গে তিনি থাকেন না! ব্যক্তিগত জীবনে নাকি ভালো নেই তাঁরা। সম্প্রতি এই কথা জানিয়েছেন অঙ্কিতা নিজেই। গত বছর ডিসেম্বর মাসেই গাঁটছড়া বেঁধেছে এই দম্পতি। বিয়ের পাঁচ মাসের মাথায় কী এমন সমস্যা হল ভাবছেন তো? 

আসলে পেশাগত কারণে অঙ্কিতাকে মুম্বইতে থাকতে হয়। এদিকে ভিকি থাকেন বিলাসপুরে। সেই কারণেই যত সমস্যা। বিয়ের পরেও লং ডিসটেন্স রিলেশনশিপে আছেন দু' জনে। মাঝেমধ্যে ভিকি মুম্বইয়ে আসেন ঠিকই। কিন্তু, একসঙ্গে সংসার করার সুযোগ পাননি তাঁরা। কাজের চাপে সেভাবে 'কোয়ালিটি টাইম' কাটাতেও পারেন না অঙ্কিতা ও ভিকি।

বর্তমানে স্মার্ট 'জোড়ি' নামের এক রিয়েলিটি শোতে দেখা যাচ্ছে এই দম্পতিকে। ওই শোর মঞ্চে লং ডিসটেন্স রিলেশনশিপ নিয়ে কথা বলার সময় অঙ্কিতার চোখে জল চলে আসে। তিনি বলেন, "লং ডিসটেন্স রিলেশনশিপে সকলের জন্য না। আমাদের বিয়ে তো হালে হয়েছে। কিন্তু, তার আগে থেকেই আমরা লং ডিসটেন্স রিলেশনশিপে ছিলাম। ভিকি বিলাসপুরে থাকেন। আমি মুম্বইয়ে থাকি।প্রথমে সব ঠিকঠাক ছিল। ও দেখা করতে আসত। আমার সঙ্গে কিছুটা সময় কাটিয়ে আবার ফিরে যেত। কিন্তু, যেদিন থেকে আমাদের বিয়ে হয়েছে, সেদিন থেকে সব সমীকরণ বদলে গিয়েছে। জীবনটা খুব কঠিন হয়ে গিয়েছে। প্রতিদিনই এমন কিছু মুহূর্ত আসে যখন আমি ওকে মিস করি। মনে হয়, ও থাকলে জীবন অনেকটা সহজ হতো। রাতে ওর কাঁধে মাথা রেখে ঘুমানোর সুযোগটুকু পাই না।"

ভিকি হাত ধরে অঙ্কিতা আরও বলেন, "ওর হাত ধরতে পেরে গর্ববোধ হয়। ভীষণ ভালো লাগে। এই মুহূর্তগুলো জরুরি। কিন্তু, আফসোস আমরা একসঙ্গে সময় কাটাতে পারি না।"

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.