৫ কোটি টাকা চেয়ে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছিল অরিজিৎ সিংকে

ODD বাংলা ডেস্ক:  বর্তমানে বলিউডের জনপ্রিয় গায়কদের তালিকায় অরিজিৎ সিংয়ের নাম আসে একেবারে  দিকে। তাঁর কণ্ঠের জাদুতে মত্ত তামাম দুনিয়া। এই জনপ্রিয় গায়কও একসময় গ্যাংস্টারদের নজরে ছিলেন। সম্প্রতি পাঞ্জাবি শিল্পী সিধু মুসেওয়ালা খুন হওয়ার পর প্রকাশ্যে এল এ তথ্য। জানা গেল, সিধুর মতো অরিজিতের কাছেও আন্ডারওয়ার্ল্ড থেকে টাকা চেয়ে ফোন করা হয়েছিল তাঁর ম্যানেজারকে।

ভারতীয় সংবাদমাধ্যম মুম্বাই মিররকে দেওয়া এক সাক্ষাৎকারে অরিজিৎ জানান, ২০১৫ সালে তাঁর ম্যানেজার তারসেন ফোন পান আন্ডারওয়ার্ল্ডের ডন রবি পূজারির কাছ থেকে। প্রথমে পাঁচ কোটি টাকা চাওয়া হয়। তখন পাঁচ কোটি টাকা না থাকায় এর পরিবর্তে নিজের প্রাণ বাঁচাতে বিনা মূল্যে কয়েকটি অনুষ্ঠান করার চুক্তিতে যেতে বাধ্য হন।

অরিজিৎ সিং বলেন, ‘সে সময় এক প্রোমোটারের সঙ্গে প্রোগ্রামের টাকা নিয়ে দরদাম চলছিল। অনেক কম টাকায় সে শো করতে চাইছিল। সেই প্রোমোটারের যোগাযোগ ছিল আন্ডারওয়ার্ল্ড ডন রবি পূজারির সঙ্গে। কম টাকায় শো করতে রাজি না হওয়ায় রবি পূজারি আমার ম্যানেজার তারসেনকে ফোন করে হুমকি দেয় এবং টাকাও চায়।

পূজারি অনেক চাপ দিচ্ছিল তারসেনকে। সে অনেক ভয় পায় এবং আমাকে সব জানায়। পূজারিকে আমি চিনতামও না। আমার কাছে সরাসরি কোনো ফোনও আসেনি। তখন আমার আয়ও তেমন ছিল না। টাকা দিতে না পারায় আমাকে বলা হয় ফ্রিতে কয়েকটা শোতে গান গেয়ে দেওয়ার। আমার ম্যানেজার সেই দাবি মানতে বাধ্য হয়।’

প্রসঙ্গত, গত রবিবার বিকেলে পাঞ্জাবি র‍্যাপার সিধু মুসেওয়ালাকে হত্যা করতে ৩০টি গুলি ছোড়া হয়। গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকেরা ২৭ বছর বয়সী গায়ককে মৃত ঘোষণা করেন। গ্যাংস্টারদের থেকে ৪ বছর ধরে হুমকি পাচ্ছিলেন ২৮ বছরের গায়ক সিধু। কানাডাপ্রবাসী গ্যাংস্টার সতীন্দ্র সিংহ ওরফে গোল্ডি ব্রার এ হত্যাকাণ্ডের দায় স্বীকার করেছেন। সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, তিহারের জেলে বন্দী শাহরুখ নামের এক দুষ্কৃতকারীর সঙ্গে ফোনে যোগাযোগ করেছিলেন গোল্ডি ব্রার।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.