শ্রেয়া ঘোষালের নাম করে ৮ লক্ষ টাকা প্রতারণা!


ODD বাংলা ডেস্ক: জনপ্রিয় সংগীতশিল্পী শ্রেয়া ঘোষালকে বাংলাদেশে একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য আমন্ত্রণ জানানো হয়েছিল। কিন্তু তা করতে গিয়ে প্রতারণার শিকার হয় বাংলাদেশ দূতাবাস। তাদের কাছ থেকে অগ্রিম মোটা অঙ্কের টাকা হাতিয়ে নেওয়া হয়েছে বলে অভিযোগ। কিন্তু পরে তারা জানতে পারে পুরো বিষয়টিই ভুয়ো। তাদের অভিযোগ মুম্বাই-ভিত্তিক একটি কোম্পানির দিকে।

বাংলাদেশ সরকারের একটি সংস্থার অফিসার্স অ্যাসোসিয়েশনের অনুষ্ঠানে পারফর্ম করতে মুম্বাইয়ের হিট মেকার্স প্রোডাকশন প্রাইভেট লিমিটেডের মাধ্যমে শ্রেয়া ঘোষালের সঙ্গে উপ-দূতাবাসের চুক্তি হয়। ওই কোম্পানি শ্রেয়ার অনুষ্ঠানের জন্য উপ-দূতাবাস থেকে সাড়ে আট লক্ষ টাকা অগ্রিম নেয়। টাকা প্রাপ্তি স্বীকার করে শ্রেয়া ঘোষাল নামের ই-মেইল অ্যাকাউন্ট থেকে ধন্যবাদ জানানো হয়।

কিন্তু পরে জানা যায়, শ্রেয়ার সঙ্গে সংস্থাটির কোনো যোগসূত্রই নেই। সংস্থাটিও পুরোপুরি ভুয়ো। এরপরই কলকাতার প্রতারণা দমন শাখায় লিখিত অভিযোগ করে উপ-দূতাবাস। ওই কোম্পানির পক্ষ থেকে বাংলাদেশের পাঁচ তারা হোটেলে শ্রেয়ার জন্য দুটি রুম বুক রাখতে বলা হয়েছিল।ইতিমধ্যেই ঘটনাটি কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগে জানিয়েছে কলকাতায় বাংলাদেশ উপ-দূতাবাস। এরপরই কলকাতা হাইকোর্ট ঘটনা তদন্তের নির্দেশ দেয়।

1 টি মন্তব্য:

Blogger দ্বারা পরিচালিত.