পুলিশি জেরায় হাসতে হাসতেই সুতপাকে খুনের কথা কবুল করল সুশান্ত!


ODD বাংলা ডেস্ক: কলেজছাত্রীকে নৃশংসভাবে খুনের ঘটনায় তোলপাড় রাজ্য। ঠান্ডা মাথায় বহরমপুরে মেসের সামনে, ফিজিক্সের তৃতীয় বর্ষের কলেজ ছাত্রী সুতপা চৌধুরীকে নৃশংসভাবে কুপিয়ে কুপিয়ে খুন করা হয়। রীতিমতো পরিকল্পনা করেছিল ধৃত সুশান্ত চৌধুরী। কী করে এতটা নৃশংস হতে পারে কেউ! চারিদিকে যখন এই প্রশ্ন, তখন এত আলোচনা যাকে নিয়ে সেই অভিযুক্ত সুশান্ত চৌধুরী কার্যত নির্বিকার।  

পুলিশ সূত্রের খবর, জেরা চলাকালীন হাসতেই হাসতে সুশান্ত জানিয়েছে, রীতিমতো পরিকল্পনা করেই কলেজ ছাত্রী সুতপা চৌধুরীকে খুনের ছক কষে। সন্ধেবেলা ওই এলাকায় লোকজন থাকে জেনেই সকলকে ভয় দেখাতে আনে খেলনা বন্দুক। পুলিশের দাবি, শনিবার থেকে বহরমপুরে ঘাঁটি গেড়েছিল সুশান্ত। এই সময়ে সে কোথায় ছিল, এই কাজে কেউ মদত দিয়েছিল কিনা, খেলনা বন্দুক ও ছুরি কোথা থেকে জোগাড় করেছিল, এইসব খতিয়ে দেখছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, জেরায় ধৃত দাবি করেছে। সুতপার সঙ্গে তার বিয়ে হয়েছিল। কিন্তু ছাত্রীর পরিবার তাকে অপমান করত। মাস চারেক আগে অন্য এক যুবকের সঙ্গে ঘনিষ্ঠতা হয় সুতপার। তা মেনে নিতে না পেরেই খুন করেছে সে। 

পাটনার একটি কলেজের কম্পিউটার সায়েন্সের স্নাতকোত্তরের প্রথম বর্ষের ছাত্র সুশান্ত । সূত্রের দাবি, খুনের পর পুলিশকে এড়াতে দু’-দু’বার লাক্সারি ট্যাক্সি বদলায়। গাড়ির ভিতরেই বদলে নেয় রক্তমাখা পোশাক। এরপর সামশেরগঞ্জের রাস্তায় নাকা চেকিং দেখে ভয় পেয়ে ট্যাক্সি থেকে নেমে মিনিডোরের নীচে গিয়ে শুয়ে পড়ে সুশান্ত। সেখান থেকেই তাকে গ্রেফতার করে পুলিশ। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.