বিরিয়ানির বিল ৩ লক্ষ টাকা! বিল কাণ্ডে উত্তাল বর্ধমান


ODD বাংলা ডেস্ক: হাসপাতালের বিরিয়ানির বিল থেকে বাগানের চারাগাছের বিল, সবের দামই লাগামছাড়া! সেই বিলে আছে হাসপাতাল কর্তৃপক্ষের সই-ও। কিন্তু এখন কে সই করলেন, তাই নিয়ে চলছে চাপানউতোর। আর সেই বিল নিয়ে ছড়িয়েছে চাঞ্চল্য। ঘটনাটি পূর্ব বর্ধমানের কাটোয়া মহকুমা হাসপাতালের।বর্তমান সুপার দায় ঠেলছেন প্রাক্তনের দিকে। দায় এড়াচ্ছেন প্রাক্তনও। 

এক মাসে সেই হাসপাতালে নাকি বিরিয়ানির বিল ৩ লক্ষ টাকা! আবার হাসপাতালের বাগানে আবার চারাগাছের বিল ২ লক্ষ টাকা। কাটোয়া মহকুমা হাসপাতালে এমন অদ্ভূতুড়ে বিলের অঙ্ক কোটি টাকার কাছাকাছি। এমন বিল পেয়ে চক্ষু চড়কগাছ হাসপাতাল কর্তৃপক্ষের।

রোগী কল্যাণ সমিতি জানিয়েছে, দ্বিতীয়বার বিল পরীক্ষায় গরমিল ধরা পড়লে ঠিকাদারদের বিরুদ্ধে এফআইআর দায়ের হবে। ঠিকাদারদের পাল্টা প্রশ্ন, বিল ভুয়ো হলে তাতে কী করে ওয়ার্ক ডান বলে সই করল হাসপাতাল কর্তৃপক্ষ? কাটোয়ার বিধায়কের দাবি, কাটোয়া মহকুমা হাসপাতালের তত্কালীন সুপারের আমলে এই দুর্নীতি। প্রাক্তন সুপারের অবশ্য দাবি, ওয়ার্ক ডান লেখার দায় তাঁর নয়। প্রশ্ন উঠছে, এমন বিল তৈরিতে ঠিকাদারদের সঙ্গে হাসপাতাল কর্তৃপক্ষের একাংশ জড়িত কিনা। সেই নিয়েই চলছে চাপানউতোর। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.