অনলাইন ক্লাসেই প্রেমিকার সঙ্গে উদ্দাম যৌনতা, স্ক্রিনশট ছড়িয়ে পড়ায় বিপাকে ছাত্র

ODD বাংলা ডেস্ক: অনলাইন ক্লাস চলাকালীনই প্রেমিকার সঙ্গে উদ্দাম যৌনতায় মাতলেন ভিয়েতনামের বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র। দু'জনের অন্তরঙ্গ মুহূর্তের স্ক্রিনশট ছড়িয়ে পড়তেই তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ঘটনাটি ঘটে হো চি মিন শহরে ।

করোনা পরিস্থিতিতে প্রায় সমস্ত স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়ের ক্লাসই অনলাইনে হচ্ছে। এমনই একটি ক্লাসে যোগ দিয়েছিলেন ওই ছাত্র। ক্লাসের মাঝে বিরতি নিয়েছিলেন তিনি। ভেবেছিলেন কম্পিউটারের ক্যামেরা অফ করা রয়েছে। আর তার জেরেই প্রেমিকার সঙ্গে যৌনতায় মেতে উঠেছিলেন। দু'জনের গায়ে পোশাক পর্যন্ত ছিল না। গ্রুপ চ্যাটে এই দৃশ্য দেখে হতবাক হয়ে যান অন্যান্য পড়ুয়ারা। কয়েক মিনিট পরে বিষয়টি অধ্যাপকের নজরে পড়ে। তিনি তখনই চিত্‍কার করে ওঠেন। এভাবে অনলাইন ক্লাস চলাকালীন প্রেমিকার সঙ্গে যৌনক্রিয়ার জন্য তাঁকে তীব্র ভর্ত্‍সনা করেন। তখনই যুবক বুঝতে পারেন কম্পিউটারের ক্যামেরা অন রয়েছে। সঙ্গে সঙ্গে ক্যামেরার সামনে থেকে সরে যান তিনি ও তাঁর প্রেমিকা।

ডেল্টা ভ্যারিয়েন্ট রুখতে কতটা সক্ষম? কী বলছে তৃতীয় পর্যায়ের ট্রায়াল রিপোর্ট?

কিছুক্ষণ পর ছাত্র পোশাক পরে ক্যামেরার সামনে আসেন। কিন্তু ততক্ষণে যা হওয়ার তা হয়ে গিয়েছে। নেটদুনিয়ায় বেশ কিছুক্ষণ ভাইরাল ছিল ভিডিওটি। পরে তা ডিলিট করে দেওয়া হয়। বিশ্ববিদ্যালয় কর্তপক্ষের পক্ষ থেকেও অনুরোধ করা হয় কোনও সংবাদমাধ্যম যেন ভিডিওটি না দেখান এবং সোশ্যাল মিডিয়ায় যেন শেয়ার না করা হয়। তবে ভিডিওর স্ক্রিনশট এখনও নেটদুনিয়ায় রয়েছে।

এই প্রথম নয় এর আগেও এমন ঘটনা ঘটেছে। জুম কল বন্ধ হয়ে গিয়েছে ভেবে সেক্রেটারির সঙ্গে যৌনক্রিয়ায় লিপ্ত হয়েছিলেন ফিলিপিন্সের সরকারি অফিসার ক্যাপ্টেন জেসাস এস্টিল। ব্রাজিলের রিও ডি জেনেইরোর সিটি কাউন্সিলের বৈঠকেও জুম কলের সময় এভাবেই ল্যাপটপের ক্যামেরা অফ আছে ভেবে যৌনক্রিয়ায় মেতেছিলেন এক দম্পতি। চলতি বছরের এপ্রিল মাসে জুম কলে বৈঠক চলাকালীনই স্ক্রিনের সামনে নগ্ন অবস্থায় চলে আসেন দক্ষিণ আফ্রিকার জাতীয় আইনসভার সদস্য ইনকোসি জোলাইল এনদেভুর স্ত্রী। সেই ঘটনাতেও প্রবল চাঞ্চল্যের সৃষ্টি হয়েছিল।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.