হলিউডে পাড়ি দিলেন জনপ্রিয় দক্ষিণী তারকা ধনুশ, কবে থেকে দেখতে পারেন ছবিটি


ODD বাংলা ডেস্ক: দক্ষিণী ছবির গণ্ডি পেরিয়ে অনেকদিনই বলিউডে রাজ করেছেন দক্ষিণী জনপ্রিয় তারকা ধনুশ, এবার হলিউড ডেবিউ করলেন নায়ক।ধনুশের ‘দ্য গ্রে ম্যান’ সিনেমা নিয়ে এখন চর্চা চারিদিকে। সঙ্গে অনেকের মনে প্রশ্ন, কবে-কোথায় দেখা মিলবে এই সিনেমার। প্রথমে শোনা গিয়েছিল ধনুশের সিনেমা মুক্তি পাবে শুধু নেটফ্লিক্সেই। এবার শোনা যাচ্ছে সিনেমা প্রথমে মুক্তি পাবে প্রেক্ষাগৃহে। তারপর তা আসবে ওটিটি প্লাটফর্মে।

মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্সের অ্যাভেঞ্জার্সের পরিচালকদ্বয় জোয় রুশো ও অ্যান্টনি রুশো পরিচালনা করছেন ছবিটি। রায়ান গসলিং রয়েছেন ছবির মুখ্য চরিত্রে। 'ক্যাপ্টেন আমেরিকা'র ক্রিস ইভান্স রয়েছেন ছবিতে। এছাড়া দেখা যাবে আনা ডি আরমাস, রেগে-জিন পেজ, জেসিকা হেনউইক, বিলি বব থর্নটন এবং ওয়াগনার মোরা-কে।১৫ জুলাই থেকে আমেরিকার প্রেক্ষাগৃহে দেখা যাবে ছবিটি। তবে দেশে বসে এই সিনেমা দেখতে চাইলে আপনার নেটফ্লিক্সই ভরসা। ২২ জুলাই থেকে আপনি দেখতে পারবেন ‘দ্য গ্রে ম্যান’।

প্রসঙ্গত, কালই মুক্তি পেয়েছে ‘দ্য গ্রে ম্যান’-এর ট্রেলার। আর তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করছেন দক্ষিণী সুপারস্টার। অ্যাকশন প্যাকড ট্রেলারে ধনুশকে দেখে মজা পেয়ে গিয়েছেন ভক্তরা। তাই তো এখন শুধু অপেক্ষা ছবি মুক্তির।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.