মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করে অশ্লীল ছড়া! রোদ্দুর রায়ের বিরুদ্ধে দায়ের হল FIR


ODD বাংলা ডেস্ক: ফের শিরোনামে রোদ্দুর রায়। রবীন্দ্রনাথ ঠাকুরের (Rabindra Nath Tagore) পর এবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) নামে কুরুচিকর পোস্ট করার অভিযোগ উঠল বিতর্কিত এই ইউটিউবারের বিরুদ্ধে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পুরস্কার পাওয়ার বিষয়টি নিয়ে ফেসবুকে কয়েকটি কবিতা পোস্ট করেন রোদ্দুর রায়। যার শব্দ চয়ন ও ভাষা নিয়ে ওঠে আপত্তি।

রোদ্দুর রায়ের এই পোস্টের ভিত্তিতে বৃহস্পতিবার পাটুলি ও লালবাজার থানায় দায়ের হয় অভিযোগ। পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন দুই তৃণমূল কর্মী। তাদের অভিযোগ, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে অপমান করেছেন রোদ্দুর রায়। তিনি নিজের ফেসবুক অ্যাকাউন্টে তিনি যে কবিতা পোস্ট করেছেন তা পুরোপুরি অশ্লীলতায় ভরা। গোটা কবিতা জুড়ে তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও রাজ্য সরকারেরকে নিয়ে কুরুচিকর শব্দ লিখেছেন। শুধু রাজ্যের প্রশাসনিক প্রধান হিসেবে নয়, একজন মহিলা হিসেবেও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তিনি অপমান করেছেন বলে অভিযোগ ওই তৃণমূল কর্মীদের। রোদ্দুর রায়ের এই কাজের জন্য তাঁর বিরুদ্ধে পদক্ষেপ নেওয়ার দাবি জানিয়েছেন অভিযোগকারী।

রোদ্দুর রায়ের বিরুদ্ধে অভিযোগ এই প্রথম নয়। এর আগে রবীন্দ্রনাথ ঠাকুরের গান বিকৃত করে অশ্লীল শব্দ জুড়ে গাওয়ার অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে। জোর শোরগোল পড়ে গিয়েছিল নেট পাড়ায়।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.