মুখ্যমন্ত্রীর সাহিত্য পুরস্কার পাওয়া নিয়ে কী প্রতিক্রিয়া দিলেন শ্রাবন্তী


ODD বাংলা ডেস্ক: অভিনয়কে পাশে রেখে বিজেপির হাত ধরে গত বছর বিধানসভা ভোটের আগে বিজেপিতে যোগ দিয়েছিলেন অভিনেত্রী শ্রাবন্তী। এরপর গত নভেম্বরে টুইটে শ্রাবন্তী বিজেপি ছাড়ার কথা ঘোষণা করেন। তাঁর অভিযোগ, ‘বাংলার উন্নয়নের জন্য বিজেপি আন্তরিক নয়। বাংলার জন্য কাজ করার মনোভাবের অভাব রয়েছে তাদের।’ ওই মাসেই বাসন্তীতে শাসক দলের চার বিধায়কের সংবর্ধনা অনুষ্ঠানে দেখা যায় তাঁকে। তখন থেকেই জল্পনা, তৃণমূলে কবে যোগ দেবেন শ্রাবন্তী? 

এ প্রশ্নের উত্তরে একটি সর্বভারতীয় সংবাদমাধ্যকে শ্রাবন্তী জানালেন, এই মুহূর্তে নতুন ছবি নিয়ে খুবই ব্যস্ত তিনি। রাজনীতি নিয়ে ভাবার সময় নেই এখন তাঁর। যদিও তাঁর আগামী ছবি 'ভয় পেয়ো না' ছবির প্রচারে মঙ্গলবার তাঁর পাশেই ছিলেন মদন মিত্র। শ্রাবন্তী বললেন, "উনি আমার বাবার বন্ধু। আমাদের পরিবারের অংশ। উনি আমায় মেয়ের মতো স্নেহ করেন। ওঁর মতো মানুষ আমার ছবির প্রচারে এলে আমার ছবির সম্মান বাড়ে।"

মমতা বন্দ্যোপাধ্যায়কে সাহিত্য পুরস্কার দেওয়া প্রসঙ্গে শ্রাবন্তী বলেন, ''খুবই ভাল খবর। দিদি দীর্ঘদিন ধরে কবিতা লিখছেন। দিদির যে কাব্যের প্রতি ভালবাসা, তা এত দিনে সম্মানিত হল, তা ভেবেই ভাল লাগছে আমার। আমি আশা করব, দিদি আরও আরও ভাল কাজ করুন এবং সম্মান পান।''

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.