‘কেজিএফ ৩’-এ যশের সঙ্গে জুটি বাঁধবেন ঋত্বিক? জল্পনা তুঙ্গে

ODD বাংলা ডেস্ক: ‘কেজিএফ ৩’-এ যশের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করতে চলেছেনন হৃতিক রোশন? এই গুঢ্জনেই মুখরিত ইন্ডাস্ট্রি। ছবিটির নির্মাতারা যদিও এ বিষয়ে এখনও কিছু জানাননি। হোমেবল প্রোডাকশনসের (যে সংস্থার ছবিটি প্রযোজনা করেছে) সদস্য বিজয় কিরাগান্দুর সম্প্রতি এক সাক্ষাৎকারে বলেন, “ছবিতে নতুন কারা থাকবে আমরা সে বিষয়ে এখনও কিছু ঠিক করিনি। ‘কেজিএফ ৩’ এ বছর শ্যুট করা হবে না। প্রশান্ত এখন ওর ছবি ‘সালার’ নিয়ে ব্যস্ত। যশও ওর নতুন ছবির ঘোষণা করবে। ওরা ফাঁকা হলে ঠিক সময় মতো আমরা ছবির কাজ শুরু করব। এখনও পর্যন্ত পাকাপাকি ভাবে কোনও দিনক্ষণ ঠিক করা হয়নি।”

‘কেজিএফ’-এর সঙ্গে বলিউড যোগ নতুন নয়। এই ফ্র্যাঞ্চাইজির প্রথম কিস্তির একটি আইটেম গানে দেখা গিয়েছিল মৌনী রায়কে। দ্বিতীয় কিস্তিতে দু’টি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সঞ্জয় দত্ত এবং রবীনা ট্যান্ডন। ওদিকে অ্যাকশন ঘরানার ছবিতে আগাগোড়াই প্রশংসা কুড়িয়েছেন হৃতিক। সুতরাং ‘কেজিএফ ৩’তে তাঁর থাকার সম্ভাবনা একেবারে উড়িয়ে দিচ্ছেন না অনুরাগীরা।

প্রসঙ্গত, জানা গিয়েছে, সারা বিশ্বজুড়ে ১২২৭ কোটি টাকার ব্যবসা করেছে ‘কেজিএফ: চ্যাপ্টার ২’ (KGF: Chapter 2) । ছবিটির হিন্দি ভার্সানই আয় করেছে ৪৫০.৯৫ কোটি টাকা। আপাতত ‘কেজিএফ ৩’র অপেক্ষায় মুখিয়ে দর্শক।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.