রিল নয় পুরোটায় রিয়েল! এই সিনেমায় যৌন দৃশ্যে অভিনেতারা সত্যিই সঙ্গম করেছেন

ODD বাংলা ডেস্ক: ১. অ্যান্টিক্রাইস্ট (২০০৯) : লার্স ভন ট্রায়ার পরিচালিত এই ছবিতে অভিনয় করেছিলেন উইলিয়াম ডেফো এবং শার্লট গিনসবার্গ। সন্তানের মৃত্যুর পর এক দম্পতি নানা ভৌতিক অভিজ্ঞতার মুখোমুখি হচ্ছে। সেই নিয়েই গড়ে উঠেছে সিনেমার কাহিনী। ছবিতে প্রত্যক্ষ যৌনতা ছাড়াও ছিল হিংসাত্মক যৌনতার দৃশ্য। তবে ছবিতে যাদের সঙ্গমরত অবস্থায় দেখা গিয়েছিল তারা অবশ্য ডেফো এবং গিনসবার্গ স্বয়ং নন। তাদের জায়গায় ব্যবহার করা হয়েছিল তাদের বডি ডবল।

২. এল টোপো (১৯৭১) : আলেজান্দ্রো জোদ্রোয়িস্কি পরিচালিত এই বিখ্যাত ছবিতে একটি রেপ সিন আছে। জোদ্রোয়িস্কি দাবি করেন, এই দৃশ্যের যৌনতা প্রত্যক্ষ যৌনতা। যে অভিনেত্রীকে এই দৃশ্যে ধর্ষিত হতে দেখা যায় তাকে নাকি রাস্তায় মদ্যপ অবস্থায় ঘুরে বেড়াতে দেখেছিলেন জোদ্রোয়িস্কি। যে কোনও মূল্যে ফিল্মে অভিনয় করতে উদগ্রীব ছিলেন সেই মহিলা। রেপ সিনটির জন্য তাকেই নির্বাচন করেন পরিচালক।

৩. এইট এম এম টু (২০০৫) : জে এস কারদোন পরিচালিত এই ছবি এক কূটনীতিবিদ ও এক ব্ল্যাক মেলারের স্নায়ুর লড়াইয়ের কাহিনী অবলম্বনে তৈরি। প্রকৃত সঙ্গম, হস্থমৈথুন, যৌথ সঙ্গম- কী না ছিল এই ছবিতে।

৪. দি ব্রাউন বানি (২০০৩) : প্রাক্তন প্রেমিকের স্মৃতি বুকে বয়ে বেড়ানো এক মোটরসাইকেল রেসারের কাহিনী। ভিনসেন্ট গ্যালো পরিচালিত এই সিনেমার শেষ দৃশ্যে গ্যালো এবং অভিনেত্রী ক্লো সেভিনি লিপ্ত হয়েছিলেন প্রত্যক্ষ মুখরতিতে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.