জুম কলে পারিবারিক অনুষ্ঠান, ক্যামেরা চালু রেখেই উত্তাল যৌনতায় মাতলেন নিমন্ত্রিত দম্পতি

 


ODD বাংলা ডেস্ক: জুম কলে চলছে এক পারিবারিক সাংস্কৃতিক রেওয়াজ-অনুষ্ঠান। আমন্ত্রিত অতিথিরা ভিডিয়োর মাধ্যমে সেই অনুষ্ঠানে একে একে যোগ দিতে শুরু করেছেন। কিন্তু হঠাৎই সকলের চোখ যায় সেই কলের একটি ক্যামেরায়। সেখানে ক্যামেরা চালু রেখেই উত্তাল যৌনতায় মেতেছেন আমন্ত্রিত এক দম্পতি। অথচ দু’জনেরই তাতে কোনও হুঁশ নেই।


ইহুদিদের মধ্যে ‘বার মিৎজভা’ বলে একটি পারিবারিক সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। ১৪-১৫ বছরের ছেলেদের নিয়ে এই রেওয়াজ-অনুষ্ঠান। অনেকটা বাঙালিদের উপনয়নের মতো। তবে সেই অনুষ্ঠানটি আয়োজন করা হয়েছিল ভার্চুয়াল মাধ্যমে। যাতে নিমন্ত্রিতরা সকলেই অল্প সময়ের জন্য হলেও এই অনুষ্ঠানে অংশ নিতে পারেন। এই অনুষ্ঠানে নিমন্ত্রিত ছিলেন সেই দম্পতিও। কিন্তু পারিবারিক অনুষ্ঠান শুরু হওয়ার আগে তাঁরা ব্যস্ত হয়ে পড়েন সঙ্গমে!


হয়তো ভুলবশতঃই ক্যামেরা চালু হয়ে গিয়েছিল। তবু রক্ষে আমন্ত্রিতদের সকলেই ক্যামেরার সামনে ছিলেন না। যে কয়েকজন ছিলেন, তাঁরাই বার বার বার্তা পাঠিয়ে ওই দম্পতিকে সতর্ক করার চেষ্টা করেন। কিন্তু বার্তা পড়ার মতো সময় কোথায় তাঁদের? প্রায় ৪৫ মিনিট ধরে এই যৌনতা চলার পর তাঁদের হুঁশ ফেরে! অবশেষে তাঁদের চোখে পড়ে সে সব বার্তা। বেজায় অপ্রস্তুত হয়ে তড়িঘ়ড়ি ক্যামেরা বন্ধ করে দেন তাঁরা।


কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.