ফের উত্তপ্ত কাশ্মীর, গুলির লড়াইয়ে নিহত পুলিশকর্মী, খতম ৩ পাক জঙ্গি

ODD বাংলা ডেস্ক: ফের উত্তপ্ত হয়ে উঠেছে জম্মু-কাশ্মীর।উপত্যকায় বারামুলা জেলায় নাজিভাট মোড়ে গুলির লড়াইয়ে তিন পাকিস্তানি জঙ্গিকে খতম করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। গুলির লড়াইয়ে এক পুলিশকর্মীও প্রাণ হারিয়েছেন। কাশ্মীর পুলিশ সূত্রে খবর, পুলিশ ও সেনার যৌথ একটি দল এই অভিযানে সামিল হয়েছিল। নিহত জঙ্গিদের থেকে অস্ত্রশস্ত্র উদ্ধার করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

মঙ্গলবার শ্রীনগরে নিজের বাড়ির বাইরে জঙ্গিদের গুলিতে নিহত হন এক পুলিশকর্মী। হামলায় জখম হয় তাঁর সাত বছরের এক শিশুকন্যা। নিহত পুলিশ কর্মীর নাম সইফুল্লা কাদরি। নিহত পুলিশ কর্মীর শিশুকন্যা বিপন্মুক্ত বলে জানা যাচ্ছে। চিকিৎসার জন্য তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার জম্মু-কাশ্মীর পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছিল যে, তারা লস্কর-এ-তইবা জঙ্গি সংগঠনের পাঁচ জঙ্গিকে গ্রেফতার করেছে। যাদের মধ্যে তিনজন গতমাসে বারামুলায় সরপঞ্চের হত্যায় জড়িত।

সম্প্রতি কাশ্মীরি পণ্ডিতকে খুনের ঘটনায় জড়িত দুই জঙ্গিকে নিকেশ করে নিরাপত্তাবাহিনী। সূত্র মারফৎ জানা গিয়েছিল, যে দুই সন্ত্রাসবাদী সরকারি অফিসে ঢুকে সেখানকারই কর্মী রাহুল ভাটকে পয়েন্ট-ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে পালিয়েছিল, ২৪ ঘণ্টার মধ্যেই সেই দুই আততায়ীকে চিহ্নিত করে খতম করেছে নিরাপত্তাবাহিনী।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.