ড্রাগের সন্ধানে অভিনেত্রীর যোনিতে আঙুল! চাঞ্চল্যকর অভিযোগে বিদ্ধ জনি ডেপ


ODD বাংলা ডেস্ক:  জোর বিতর্কে হলিউড অভিনেতা জনি ডেপ! তাঁর বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ তুলেছেন এক মনোরোগ চিকিৎসক। জনি ডেপ ও তাঁর প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ডের আইনি যুদ্ধ এক অশ্বস্তিকর মোড় নিয়েছে। এবার মুখ খুললেন সাইকোলজিস্ট ডা. ডন হিউজিস।হার্ডের লিগাল টিম যে আইনি প্রক্রিয়া শুরু করেছে হলিউডের সুপারস্টার জনি ডেপের  বিরুদ্ধে তার সাক্ষী দিতে এসে স্পষ্ট জানান, অভিনেতা অ্যাম্বারকে ওরাল সেক্সে বাধ্য করত। শুধু তাই নয়, প্রাক্তন স্ত্রীর ভ্যাজাইনায় আঙুল ঢুকিয়ে কোকেন খুঁজে বেড়াতেন।

ক্লিনিকাল ও ফরেন্সিক সাইকোলজিস্ট জানিয়েছেন তিনি ৩৬ বছর বয়সী হলিউড অভিনেত্রী এবং জনি ডেপের (Johnny Depp) প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ডের (Amber Heard) মোট ২৯ ঘন্টা সাইকোলজিকাল ইভ্যালুয়েশন করেছেন।যেখানে তাঁর বয়ানের প্রতিটি পংক্তিতে উঠে এসেছে কতটা অকথ্য অত্যাচারের মধ্যে দিয়ে অ্যাম্বার হার্ডকে যেতে হয়েছে জনি ডেপের হাতে। তিনি বলেন একটা সময়ে অ্যাম্বার হার্ডে পোস্ট ট্রম্যাটিক স্ট্রেস ডিজঅর্ডারের মধ্যে দিয়ে যাচ্ছিলেন।

৫৮ বছর বয়সী জনি ডেপ অবশ্য তাঁর বিরুদ্ধে আনা প্রাক্তন স্ত্রীর উপর করা সব শারীরিক ও যৌন নির্যাতনের অভিযোগ উড়িয়ে দিয়েছেন।

ডা. হিউজিস বলেন, “যখনই মিস্টার ডেপ মদ্যপ অবস্থায় থাকতেন, তখনই জোর করে অ্যাম্বারকে বিছানায় টেনে নিয়ে যেতে। প্রবল হিংস্রতায় ছিঁড়ে ফেলতেন তাঁর নাইট গাউন। জোর করে সেক্স করার চেষ্টা করতেন। আর খুব রেগে থাকলে অ্যাম্বারকে বাধ্য করতেন ওরাল সেক্সে।” ড্রাগের নেশাতেই এমনটা করতেন বলে অভিযোগ।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.