১০ কোটি টাকার বিজ্ঞাপন ফিরিয়ে দিলেন যশ! কিন্তু কেন


ODD বাংলা ডেস্ক: জনপ্রিয় কন্নড় অভিনেতা যশ  অভিনীত সিনেমা ‘কেজিএফ চ্যাপ্টার টু’ মুক্তি পেয়েছে গত ১৪ এপ্রিল। প্রথম দিনেই  রেকর্ড ব্যবসা করেছে সিনেমাটি। সেই ধারা অব্যাহত। ইতিমধ্যেই বিশ্বব্যাপী ৭৮০ কোটি রুপির বেশি আয় করে ফেলেছে সিনেমাটি। 

অভিনেতার এই জনপ্রিয়তাকে কাজে লাগাতে চাইছে বিভিন্ন বিজ্ঞাপন সংস্থা। তার কাছে আসছে বিভিন্ন পণ্যের বিজ্ঞাপনে কাজ করাক প্রস্তাব। কিন্তু টাকার জন্য নিজের আদর্শ বিকিয়ে দিতে নারাজ যশ। তাই ফিরিয়ে দিলেন কয়েক কোটি টাকার একটি বিজ্ঞাপন।

সম্প্রতি একটি পানমশলার কোম্পানি যশকে প্রস্তাব দেয়। বিনিময়ে ১০ কোটি টাকারও বেশি পারিশ্রমিক দিতে রাজি ছিল তারা। কিন্তু যশ প্রস্তাবটি ফিরিয়ে দেন। একটি বিবৃতির মাধ্যমে জানানো হয়, যশ এই মুহূর্তে খুব ভালোভাবে খেয়াল রাখছেন, যাতে কোনো বিজ্ঞাপনের মাধ্যমে সমাজে ভুল বার্তা না যায়। এটা মাথায় রেখেই তিনি বিজ্ঞাপনে কাজ করছেন।

এর আগে সম্প্রতি পানমশলার বিজ্ঞাপনে মডেল হওয়ার কারণে তোপের মুখে পড়েন বলিউড তারকা অক্ষয় কুমার। তুমুল সমালোচনার মধ্যে অভিনেতা ক্ষমা চেয়ে ওই বিজ্ঞাপন থেকে নিজেকে সরিয়ে নেন। এবার আগে থেকেই আর সেই বিতর্কে পা দিলেন না যশ।

উল্লেখ্য কিছুদিন আগে তেলুগু সুপারস্টার অল্লু অর্জুনও একই কাজ করেছেন। একটি তামাকজাত কোম্পানির কয়েক কোটি টাকার বিজ্ঞাপনী প্রস্তাব ফিরিয়ে দেন তিনি। তারও আগে দক্ষিণী সিনেমার জনপ্রিয় নায়িকা সাই পল্লবী ফিরিয়েছেন ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপন, যা ভক্তদের মাঝে ইতিবাচক আলোড়ন তৈরি করে। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.