প্রয়াত ‘কেজিএফ: চ্যাপ্টার ২’-এর অভিনেতা! শোকস্কব্ধ শিল্পীমহল


ODD বাংলা ডেস্ক: মাত্র ৫৪-তেই থেমে গেল পথ চলা। প্রয়াত অভিনেতা মোহন জুনেজা (Mohan Juneja)।  দক্ষিণী ছবির নানা কৌতুক চরিত্রে অভিনয় করেছেন তিনি। সম্প্রতি ‘কেজিএফ ২’ (KGF: Chapter 2) ছবিতেও দেখা গিয়েছে তাঁকে। লিভারের সমস্যায় দীর্ঘ দিন ভুগছিলেন মোহন। শারীরিক অবস্থার অবনতি ঘটলে বেঙ্গালুরুর একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। সেখানেই শেষ নিশ্বাস ত্যাগ করেন অভিনেতা।

‘কেজিএফ’ ছবির প্রযোজকেরা প্রয়াত অভিনেতার পরিবারকে সমবেদনা জানিয়েছেন। তাঁরা লিখেছেন, ‘মোহনের পরিবার, বন্ধুবান্ধব এবং শুভাকাঙ্ক্ষীদের জন্য আমাদের আন্তরিক সমবেদনা। কন্নড় ছবির জগতে সেরা অভিনেতাদের মধ্যে তিনি অন্যতম ছিলেন। কেজিএফ পরিবারেরও সদস্য ছিলেন তিনি।’

ইন্ডাস্ট্রির সহকর্মীদের পাশাপাশি নেটমাধ্যমে দুঃখপ্রকাশ করেছেন মোহনের অনুরাগীরাও। অভিনেতার আকস্মিক চলে যাওয়া মেনে নিতে পারছেন না অনেকেই। বেঙ্গালুরুতে জন্মেছিলেন মোহন। তাঁর বাবা পেশায় একজন সিভিল ইঞ্জিনিয়ার ছিলেন। কিন্তু পড়াশোনায় কখনওই বিশেষ মন ছিল মোহনের। আগাগোড়াই অভিনেতা হতে চেয়েছিলেন তিনি। অতীতে এক সাক্ষাৎকারে মোহন বলেন, “আমার বাবা চেয়েছিলেন আমি তাঁর মতো একজন ইঞ্জিনিয়ার হই। কিন্তু আমি পড়াশোনায় খারাপ ছিলাম।”

দীর্ঘ কেরিয়ারে ১০০টিরও বেশি ছবিতে অভিনয় করেছেন মোহন। ‘কেজিএফ: চ্যাপ্টার ১’(KGF: Chapter 1) এবং ‘কেজিএফ: চ্যাপ্টার ২’-এ তাঁর অভিনয় ছিল নজরকাড়া। এ ছাড়াও তামিল, তেলুগু, মালয়ালম এবং হিন্দি ছবিতেও কাজ করেছেন তিনি। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.