বন্ধ হচ্ছে জনপ্রিয় চ্যাট শো ''কফি উইথ করণ''

ODD বাংলা ডেস্ক: বলিউড তারকাদের নিয়ে তিনি আড্ডায় মেতে উঠেন কফি উইথ করণ' টিভি শোয়ে। কফি হাতে মুখোমুখি বসে করতেন বলিউড ইন্ডাস্ট্রির গসিপ-চর্চা। বলি তারকাদের গোপন ইচ্ছা, খুনসুটি, প্রেম আর ঝগড়ার গল্পে মেতে ওঠা। অবশ্য এই শো থেকে তৈরি হতো নানা বিতর্কের সূত্রপাত। এভাবেই টেলি দুনিয়ায় নিজের মাটি শক্ত করেছিল ‘কফি উইথ করণ’ শো। ২০০৪ সাল থেকে পরিচালক-প্রযোজক করণ জোহরের সঞ্চালনায় এই ‘চ্যাট শো’ শুরু হয়।

বলিউডের গসিপপ্রেমীদের সৌজন্যে এই অনুষ্ঠান সাফল্যের চূড়ায় পৌঁছেছিল। কিন্তু এবার তাতে ইতি টানছে স্বয়ং করণ। টুইট বার্তা দিয়ে করণ জানালেন, ৬টি সিজন ধরে ‘কফি উইথ করণ’ আমাদর এবং আপনার জীবনের অংশ হয়ে উঠেছিল। পপ সংস্কৃতির ইতিহাসে এই অনুষ্ঠানের অবদান রয়েছে বলেই আমার বিশ্বাস। তাই দুঃখের সঙ্গে জানাচ্ছি, ‘কফি উইথ করণ’ আর ফিরবে না।’

এমন ঘোষণা করতেই মন খারাপ অসংখ্য অনুরাগীর। একাধিক টুইটার ব্যবহারকারী লিখেছেন, ‘খুবই খারাপ লাগছে এটা শুনে।’ আবার কেউ লিখেছেন, ‘তা হলে আর বিতর্কের কথা জানতে পারব না?’ কারও ধারণা হয়েছে, তারকারা এই অনুষ্ঠানে অতিথি হয়ে আসতে অস্বীকার করায় এই সিদ্ধান্ত।

কিছুদিন আগেই করণ জোহর বলেছিলেন শীঘ্রই শো-এর সপ্তম সিজন নিয়ে উপস্থিত হবেন করণ। ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমার শুট শেষ করে চলতি মাস থেকেই ‘কফি উইথ করণ’এর শুটিং শুরু করার কথা ছিল, তবে তা আর হচ্ছে না। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.