থানায় ধর্ষণের অভিযোগ জানাতে গিয়ে ফের ধর্ষণের শিকার কিশোরী!


ODD বাংলা ডেস্ক: ধর্ষণের অভিযোগ জানাতে থানায় গিয়েছিল ১৩ বছরের কিশোরী। তারপর থানাতেই তাকে আবারও ধর্ষণের শিকার হতে হয় বলে অভিযোগ।অভিযোগের তীর ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা তিলকধারী সরোজের দিকে।  

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের ললিতপুরে।অভিযুক্ত তিলকধারী সরোজ ঘটনার পর থেকেই পলাতক। পুলিশ জানিয়েছে, গত ২২ এপ্রিল গ্রামেরই চার জন ওই কিশোরীকে প্রলোভন দেখিয়ে ভোপালে নিয়ে যায়। অভিযোগ, সেখানে আটকে রেখে চার দিন ধরে কিশোরীর শ্লীলতাহানি করে ওই চার জন। তার পর দু’দিন আগে তাকে গ্রামে ফের ফিরিয়ে দিয়ে যায় অভিযুক্তরা।  

এর পর ওই কিশোরী ললিতপুর থানায় চার জনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করতে যায়। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তিলকধারী তখন কিশোরীকে তার কাকিমার হাতে তুলে দেন। সেই সঙ্গেই জানায়, পরের দিন গোপন জবানবন্দি দিতে থানায় আসতে হবে।  

পুলিশ কর্মকর্তার কথা মতো কাকিমাকে নিয়ে থানায় গোপন জবানবন্দি দিতে যায় কিশোরী। অভিযোগ, কিশোরীকে একটি ঘরে নিয়ে যান ওই পুলিশ কর্মকর্তা। এর পর কিশোরীর কাকিমার সামনেই তাঁর সঙ্গে চরম অসভ্যতা করেন তিনি।

পুলিশ কর্মকর্তা এবং কিশোরীর কাকিমার বিরুদ্ধে মামলা করা হয়েছে। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত পুলিশ কর্মকর্তাকে বরখাস্ত করা হয়েছে। তার খোঁজে তল্লাশি চালানোর জন্য একটি বিশেষ দলও গঠন করা হয়েছে।পুলিশের দাবি, শীঘ্রই তারা অভিযুক্তকে গ্রেফতার করতে পারবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.