জমি দখলের অভিযোগ উঠল অপর্ণা সেনের বিরুদ্ধে!


ODD বাংলা ডেস্ক:  জমি দখলের অভিযোগ উঠল অপর্ণা সেনের বিরুদ্ধে! তাঁর বিরুদ্ধে এমন অভিযোগ আনলেন বোলপুরের সুরুল এলাকার বাসিন্দা অসিত বরণ ও দেবদুলাল সরকার। অসিতবাবুর অভিযোগ অনুযায়ী, বোলপুরে সুরুল এলাকায় অপর্ণা সেনের একটি বাড়ি রয়েছে। সেখানেই দুই ছটাক জায়গা দখল করেছেন। এই মর্মে তিনি বোলপুর ভূমি রাজস্ব দফতরেও অভিযোগ জানিয়েছেন। অপর্ণা সেনের বিরুদ্ধে অভিযোগ, তাঁর বাড়ির ভিতরেই সরকার পরিবারের দুই ছটাক জায়গা ঢুকে গিয়েছে। যা তাঁরা অভিনেত্রীকে বিক্রি করেননি। সরকার পরিবার জানিয়েছেন, অপর্ণা সেন সেই জমির মিউটেশন করার চেষ্টা করছেন। সেই কারণেই উপযুক্ত কাগজপত্র-সহ এই পরিবার সংশ্লিষ্ট জায়গায় অভিযোগ জানিয়েছেন।

আরও জানা গিয়েছে, অপর্ণা সেনের তরফ থেকে তাঁর এই বাড়ির রেকর্ড করানোর জন্য আবেদন করা হয়েছিল। নিয়ম অনুযায়ী, ভূমি ও ভূমি রাজস্ব দপ্তরের পক্ষ থেকে আগের মালিকের কাছে নোটিস পাঠানো হয়। সেই নোটিস হাতে পেয়েই অসিতবাবু অভিযোগ জানান, ওই জমিতেই তাঁদের দুই ছটাক জমি রয়েছে। 

অসিতবাবুর এই অভিযোগের ভিত্তিতে সোমবার বোলপুর ভূমি রাজস্ব দফতরে হিয়ারিং হয়। সেই হিয়ারিংয়ে উপস্থিত ছিলেন অপর্ণা সেনের প্রতিনিধি। ভূমি রাজস্ব দফতরের আধিকারিক সঞ্জয় রায় জানিয়েছেন, ”আমরা অভিযোগ পেয়েছি। আমাদের কাছে জমি রেকর্ডের জন্য আবেদন করেছিলেন অপর্ণা সেন। তারপরেই মালিকদের নোটিস পাঠানো হয়। পুরো বিষয়টা খতিয়ে দেখা হচ্ছে। তার পরেই সিদ্ধান্ত নেওয়া হবে।”

তবে এই বিষয়ে অপর্ণা সেনের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে, তাঁকে ফোনে পাওয়া যায়নি। তবে এক সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, তাঁর বাবা চিদানন্দ দাশগুপ্ত বহু বছর ধরে ওই বাড়িতে বাস করেছেন। এর থেকে বেশি আর কিছু বলতে চাননি অভিনেত্রী।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.