দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসছেন মালাইকা অরোরা!


ODD বাংলা ডেস্ক: সদ্য বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন রণবীর-আলিয়া। এর মাঝেই বি টাউনের আরও এক চর্চিত তারকা জুটির বিয়ের গুঞ্জনে তোলপাড় টিনসেল টাউন। সেই গুঞ্জন আরও বেড়েছে স্বয়ং মালাইকা আরোরার কথায়।

আরবাজ খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান মালাইকা। তাঁদের মধ্যে বয়সের পার্থক্য ১২ বছরের। কিন্তু বয়সের পার্থক্যকে কোনও কালেই তাঁরা বিশেষ পাত্তা দেননি। গত কয়েক বছর ধরেই একসঙ্গে মুম্বইয়ের ফ্ল্যাটে থাকেন অর্জুন-মালাইকা। কাজের ফাঁকে ছুটি পেলেই একসঙ্গে ঘুরতেও যান তাঁরা। কয়েক মাস আগেই তাঁদের বিচ্ছেদের গুঞ্জনে তোলপাড় হয়েছিল বলিউড। অবশেষে সেই জল্পনায় জল ঢালেন অর্জুন। সম্প্রতি মালাইকা জানালেন, অর্জুনের সঙ্গেই তিনি জীবনের বাকি দিনগুলো কাটাতে চান। ভবিষ্যৎ নিয়ে প্রায়ই আলোচনা চলে তাঁদের মধ্যে। পরিকল্পনাও করেন মাঝেমধ্যে। তবে কি চলতি বছরেই চার হাত এক হতে চলেছে অর্জুন-মালাইকার

মালাইকার কথায়, অর্জুন তাঁর সবচেয়ে নিরাপদ আশ্রয়। শুধুমাত্র প্রেম, ভালবাসা আর পরস্পরের প্রতি টান রয়েছে তাঁদের সম্পর্ক জুড়ে। আগামী দিনগুলো তাঁরা একসঙ্গেই কাটাতে চান। কিন্তু কবে বিয়ে করছেন, তা স্পষ্ট করে জানাননি মালাইকা। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.