গোয়ায় বেড়াতে এসে সুইমিং পুলে যৌন হেনস্থার শিকার রুশ কিশোরী!


ODD বাংলা ডেস্ক: ভারতে এসে চরম নির্যাতন ও অসম্মানের শিকার এক রুশ কিশোরী। সূত্রের খবর, উত্তর গোয়ার (North Goa) আরামবোলের একটি রিসর্টে ওই মেয়েটিকে ধর্ষণ করা হয়। ধর্ষক হিসেবে যার বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে, সে ওই রিসর্টেরই একজন কর্মী। রিসর্ট সূত্রে খবর, সেখানে রুম সার্ভিসের কাজ করে অভিযুক্ত যুবক। ঘটনার তদন্তে নেমে ইতিমধ্যেই তাকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃত ব্যক্তি কর্নাটকের বাসিন্দা। তাকে তার বাড়ি থেকেই পাকড়াও করে গোয়া পুলিশ। বৃহস্পতিবার পুলিশের পক্ষ থেকে এক আধিকারিক সংবাদমাধ্যমকে একথা জানিয়েছেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত যুবকের নাম রবি লামানি। ২৮ বছরের রবি বিবাহিত। গত ৯ মে গোয়া পুলিশের কাছে তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করা হয়। যে কিশোরী নির্যাতনের শিকার হয়েছে বলে দাবি করা হচ্ছে, তার মা পুলিশের কাছে এই বিষয়ে লিখিত অভিযোগ জানান। তাতে জানানো হয়েছে, গত ৬ মে ওই রুশ কিশোরীকে রবি ধর্ষণ করে। এরই প্রেক্ষিতে তদন্ত নামে গোয়া পুলিশ। এরপর গত ১০ মে কর্নাটকের গদগ এলাকা থেকে রবিকে গ্রেফতার করা হয়।

এ প্রসঙ্গে ওই পুলিশ আধিকারিক জানিয়েছেন, "আমাদের কাছে যে লিখিত অভিযোগ জমা পড়েছে, তার বয়ান অনুসারে, ঘটনাটি ঘটে গত ৬ মে সন্ধ্যায়। সেই সময় ওই মহিলার মেয়ে সুইমিং পুলে ছিল। কিছু প্রয়োজনীয় জিনিসপত্র কেনার জন্য মেয়েটির মা স্থানীয় বাজারে গিয়েছিলেন। মেয়েটির সঙ্গে আর কেউ সেই সময় ছিল না। তাকে একা পেয়েই রবি তার উপর নির্যাতন চালায় বলে অভিযোগ।ধৃত রবির বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। ভারতী দণ্ডবিধির (IPC) ৩৭৬ ধারা (ধর্ষণ) ছাড়াও গোয়া শিশু আইনের (Goa Children's Act) ৮ নম্বর ধারা এবং POCSO (Protection of Children from Sexual Offences) আইনে ওই যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.