মঞ্জুষার আত্মহত্যা প্রসঙ্গে কী বললেন তাঁর স্বামী


ODD বাংলা ডেস্ক: স্ত্রীর আচমকা মৃত্যু ভেঙে দিয়েছে তাঁর মনোবল। কথা বলার ইচ্ছে চলে গিয়েছে। মাত্র সাত দিন আগে যাঁর সঙ্গে বিয়ের ছয় মাস পূর্ণ হওয়ার আনন্দ উদ্‌যাপন করেছিলেন, আজ সে আর পাশে নেই। প্রয়াত অভিনেত্রী মঞ্জুষার স্বামী পেশায় চিত্রগ্রাহক রামনাথ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে মঞ্জুষার বিয়ের ছয় মাস পূর্ণ হয় এই মাসেই।

মঞ্জুষার স্বামী রামনাথের কথায়, "মঞ্জুষা খুবই প্রতিভাবান ছিলেন। নিজের কাজেই তিনি তাঁর দক্ষতার পরিচয় রেখেছিলেন। কিন্তু সম্প্রতি মনের মতো কাজ পাচ্ছিলেন না বলে অবসাদে ভুগছিলেন।" রামনাথ বলেন, "অনেক চেষ্টা করতেন মঞ্জুষা, ভাল কাজের জন্য। বিভিন্ন জায়গায় অডিশন দিতেন। আমি নিজে নিয়ে গেছি অডিশন দেওয়াতে। কিন্তু কাজ নিয়ে সবসময়েই তাঁর মন খারাপ থাকত। আমি অনেক বুঝিয়ে বলতাম।"

মঞ্জুষার মৃত্যুর পর তাঁর স্বামীর আক্ষেপ, "যদি আগে বুঝতে পারতাম এরকম চূড়ান্ত সিদ্ধান্ত নিতে চলেছে, তাহলে অন্য ব্যবস্থা নিতাম। হয়তো চিকিৎসকের সাহায্যও নিতে পারতাম। কিন্তু সেই সময়টুকুও দিল না।" শুক্রবার সকালেই অভিনেত্রী মঞ্জুষা নিয়োগীর ঝুলন্ত দেহ উদ্ধার হয় তাঁর পাটুলির বাড়ি থেকে। যদিও পুলিশ এই ঘটনায় কোনও সুইসাইড নোট পায়নি।

কয়েক দিনের ব্যবধানে এ নিয়ে বিনোদন জগতে এই নিয়ে তিনজনের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় তোলপাড় বিনোদন দুনিয়া। উচ্চাকাঙ্খা, বিশৃঙ্খল জীবনযাপন, কাজ না পেয়ে হতাশা, অবসাদ, ইত্যাদি নানা সম্ভাবনার কথা উঠে আসছে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.