মেট গালার লাল গালিচায় দেখা গেল শাড়ি, তা-ও আবার স্বয়ং সব্যসাচীর!

 


ODD বাংলা ডেস্ক: ভারতীয় ব্যবসায়ী নাতাশা পুণাওয়ালা এ বছর মেট গালায় দেখা দিলেন পোশাকশিল্পী সব্যসাচী মুখোপাধ্যায়ের একটি শাড়ি পরে।


নিউ ইয়র্কের মেট্রোপলিটন মিউজিয়াম অব আর্টসে প্রতি বছর জড়ো হন হাজার হাজার তারকা। দেশ-বিদেশ থেকে সেখানো যান এই রকমারি পোশাকে ঝলমলে সেই উদ্‌যাপনে যোগ দিতে। মেট গালায় কে কী পরলেন, তা নিয়ে চর্চা চলে সারা বছর ধরে। কার পোশাক কত অদ্ভূত, কত জোড়া চোখ টানল— তা-ও হয়ে ওঠে চর্চার বিষয়। সে হেন ফ্যাশনে ঝলমলে রাতে প্রথম বার এক তারকা দেখা দিলেন ভারতীয় শাড়িতে।

ভারতীয় ব্যবসায়ী নাতাশা পুণাওয়ালা এ বছর সকলের চোখ কপালে তুললেন পোশাকশিল্পী সব্যসাচী মুখোপাধ্যায়ের একটি শাড়ি পরে। সোনালি রঙের সেই শাড়ির সঙ্গে মেটালের একটি বাস্টিয়ার পরেছিলেন নাতাশা। সব মিলে যেন প্রাচীন গ্রিসের কোনও সাজ মনে হচ্ছে ভারতীয় এই সুন্দরীকে দেখে।


নাতাশার সাজের ভাবনায় আপ্লুত সব্যসাচী। নিজের ইনস্টাগ্রামে নাতাশার শাড়ি পরা ছবি পোস্ট করেছেন তিনি। সব্যসাচী লিখেছেন, ‘আমার চোখে শাড়ি হল অসাধারণ একটি পোশাক। দেশ-কালের সব সীমা পেরিয়েও এর নিজের একটি পরিচয় থাকে। যখন ফ্যাশনের ছাত্র ছিলাম, তখন মাঝেমধ্যে ভাবতাম, কবে মেট গালার মতো ফ্যাশনের কোনও আর্ন্তজাতিক মানের অনুষ্ঠানে শাড়ি দেখতে পাব!’

সব্যসাচীর সেই ইচ্ছা পূরণ হল মেট গালা ২০২২-এ।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.