গ্রীষ্মে বাহারি ডিজাইনে হাজির বিশ্বরঙ

 


ODD বাংলা ডেস্ক: গ্রীষ্মকাল নিঃসন্দেহে বছরের সবচেয়ে তপ্ত ঋতু। গ্রীষ্মের সময় দিনের বেলা অনেক লম্বা হয়। তাই বাইরে ঘোরাঘুরি এবং কাজের জন্য অনেক সময় পাওয়া যায়। গ্রীষ্মের ছুটিতে জলে সাঁতার কাটা, বিভিন্ন ফল ফলমূল উপভোগ করা দারুণ আনন্দের। এই সময় সূর্যের তাপের তপ্ততায় জীবন ওষ্ঠাগত। তবুও গ্রীষ্মের সুমিষ্ট ফলমূল, নববর্ষ উৎসব, জামাই ষষ্ঠী ইত্যাদি আমাদের জীবনে আনন্দ সঞ্চার করে।

সেই আন্দকে আরো রসময় করতে ‘বিশ্বরঙ’ নিয়ে এলো শো-রুম অথবা অনলাইনের কেনাকাটায় যে কোন পোশাকে ৩০ শতাংশ পর্যন্ত মূল্য ছাড়-এর বিশেষ আয়োজন। শুক্রবার থেকে শুরু হওয়া মূল্য ছাড় অফারটি ষ্টক থাকা পর্যন্ত চলবে।


এ প্রসঙ্গে ‘বিশ্বরঙ’-এর কর্ণধার বিপ্লব সাহা বলেন, বর্তমান সময়ের প্রেক্ষাপটে সাধ এবং সাধ্যের সমন্ময় করাটা দুরূহ ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। তাই আপনার ভালোবাসার ফ্যাশন ব্র্যান্ড ‘বিশ্বরঙ’ তার শুভান্যুধায়ীদের সাধ এবং সাধ্যের সমন্ময় করার জন্যই আয়োজন করেছে গ্রীষ্ম উৎসবের এই বিশেষ আয়োজন।


তিনি আরও জানান, মন মাতানো সব বাহারি ডিজাইনের কালেকশনই থাকছে ‘বিশ্বরঙ’-এর এই অফারে। পোশাকের প্যাটার্নে থাকছে ভিন্নতা। শাড়ি, পাঞ্জাবী, থ্রিপিস, ফতুয়া, শার্ট, টি-শার্ট, ইত্যাদিতে স্বাভাবিকভাবে ব্যবহার উপযোগী আরামদায়ক সুতি, লিলেন, ভিসকস, ভয়েল, স্লাব, শ্যামলে কাপড় আর আভিজাত্য তুলে ধরতে জয়সিল্ক, ডুপিয়ান, হাফ সিল্ক,জর্জেট, সিফনসহ ভিন্ন ভিন্ন কিছু বাহারি কাপড় তো থাকছেই।


পোশাকগুলোতে উজ্জল রংয়ের পাশাপাশি প্রাকৃতির বিভিন্ন রংয়ের ব্যবহার করা হয়েছে নান্দনিকভাবে, পাশাপাশি কাজের মাধ্যম হিসাবে এসেছে চুনরি, টাই-ডাই, ব্লক, বাটিক, কারচুপি, এ্যাপলিক, কাটওয়ার্ক, স্ক্রিনপ্রিন্ট ইত্যাদি।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.