খুল্লমখুল্লা! ঋত্বিকের সঙ্গে সম্পর্কে শিলমোহর দিলেন ১৭ বছরের ছোট সাবা?


ODD বাংলা ডেস্ক:
মুম্বইয়ের এক রেস্তোঁরায় সাবার সঙ্গে ডিনার সেরে বেরোনোর সময় লেন্সবন্দি হন হৃত্বিক রোশন এবং সাবা। তারপর থেকেই টিনসেল টাউনে জল্পনা তাহলে কি প্রেম করছেন যুগলে। ২০১৪ সালে সুজান খানের সঙ্গে ১৪ বছরের দাম্পত্যে দাঁড়ি টানেন অভিনেতা। তারপর থেকে প্রায় সিঙ্গলই হৃত্বিক। যদিও এর মাঝে কঙ্গনা রানাউতের সঙ্গে তাঁর সম্পর্কের খবর নিয়ে উত্তাল হয় বলিউড। তবে সে সব এখন অতীতে। হৃত্বিক এখন মজেছেন তাঁর থেকে ১৭ বছর বয়সী ছোট সাবাতে। 

আজকাল মাঝেমাঝেই সাবার সঙ্গে সময় কাটাতে দেখা যাবে হৃত্বিককে। শুধু তাই নয় হৃত্বিকের পরিবারের সঙ্গে সময় কাটাতে দেখে গিয়েছে সাবাকে। প্রথমে একটু গোপনীয়তা রাখলেও যত দিন গিয়েছে সাবার সঙ্গে ছবি তুলতে এবং সাবাকে নিয়ে পরিবারের সকলের সঙ্গে ছবি তুলতেও দেখা যায়।

কিন্তু এদিন সাবা (Saba Azad) তাঁর একটি প্রোজেক্টের কথা ঘোষণা করেন। ছবির নাম ‘মিনিমাম’। এই ছবি সম্পর্কিত একটি খবরের প্রতিবেদন পোস্ট করে সাবালেখেন, ‘আমার পরবর্তী ছবি, এই সব রত্নদের সঙ্গে… আজকের ভ্যারাইটিতে’। এই ছবিতে সাবাকে দেখা যাবেমিত দাস, গীতাঞ্জলি কুলকার্নির সঙ্গে।

সাবার এই পোস্টটি করার ক্ষনিকের মধ্যে কমেন্ট করেন হৃত্বিক তিনি লেখেন, ‘বাহ! তুমি ফাটিয়ে দেবে তুমি দারুণ!’ হৃতিকের এই মন্তব্যের জবাব দিতে গিয়ে অভিনেতার প্রতি ভালোবাসা সরাসরি জাহির করে সাবা লেখেন, ‘একদম, প্রার্থনা করছি…’। এরপর স্প্যানিশে সাবা লেখেন, 'মন আমোর', বাংলায় যার মানে ‘আমার ভালোবাসা’।সাবার এই কমেন্ট দেখেই জল্পনা তুঙ্গে তাহলে কি হৃত্বিকের সঙ্গে তাঁর সম্পর্ককে স্বীকৃতি দিলেন সাবা!

এক সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, টুইটার থেকে আলাপ হয় সাবা এবং হৃতিকের। সাবার একটি ভিডিও নাকি টুইটারে লাইক এবং শেয়ার করেছিলেন হৃতিক। এর পরেই তাঁকে ধন্যবাদ জানিয়ে মেসেজ করেছিলেন সাবা। এর পর থেকেই শুরু কথা। কথা থেকে বন্ধুত্ব। বন্ধুত্ব থেকে প্রেম। এরপর তাঁদের সম্পর্ক কোন দিকে মোড় নেয়, তা তো সময়ের অপেক্ষা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.