আজ শনি জয়ন্তীতে ভাগ্য ফিরবে এই ৩ রাশির জাতকের


ODD বাংলা ডেস্ক: আজ শনি জয়ন্তী। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, জ্যৈষ্ঠ মাসের অমাবস্যা তিথিতে জন্ম হয়েছিল শনিদেবের। জ্যোতিষশাস্ত্রে শনি জয়ন্তীর বিশেষ গুরুত্ব আছে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, আপাতত কুম্ভ রাশিতে আছেন শনি। ৩০ বছর পর শনি জয়ন্তীতে বিশেষ সংযোগ তৈরি হয়েছে, যা একাধিক রাশির জাতকদের জন্য লাভবান হবে। কারা কারা লাভবান হবেন, দেখে নিন -
  • মেষ রাশি- শনি জয়ন্তী মেষ রাশির জাতকদের জন্য শুভ বলে বিবেচিত হবে। কারণ আপনার রাশির ১১ তম স্থানে গোচর করেছেন শনিদেব। সেই স্থানকে আয় এবং মুনাফার স্থান হিসেবে বিবেচনা করা হয়। এই সময় চাকরি এবং ব্যবসার ক্ষেত্রে লাভবান হবেন। অর্থ উপার্জনের নয়া দিগন্ত উন্মোচিত হবে। কেরিয়ারের দিক থেকে উন্নতি হবে। চাকরিতে নয়া প্রস্তাব পেতে পারেন।
  • বৃষ রাশি- বৃষ রাশির জাতকদের ক্ষেত্রেও শনি জয়ন্তী লাভবান বলে বিবেচিত হবে। আপনার রাশির দশম স্থানে অবস্থান করছেন শনিদেব। তার ফলে কেরিয়ারের ক্ষেত্রে সাফল্য লাভ করবেন। এই সময় ভাগ্যের সহায়তা পাবেন। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ পূর্ণ হবে।
  • ধনু রাশি- ধনু রাশির জাতকদের জন্য শনি জয়ন্তী অত্যন্ত ভালো কাটবে। শনির সাড়েসাতি থেকে মুক্তি পাবেন ধনু রাশির জাতকরা। উন্নতির পথ প্রশস্ত হবে। সাহস বাড়বে। কর্মক্ষেত্রে মান-সম্মান বাড়বে। কোনও পুরনো রোগ থেকে মুক্তি পাবেন। ভাই-বোনের পুরো সহযোগিতা পাবেন। দীর্ঘদিন ধরে হওয়া কাজ অবশেষে শেষ হতে পারে।
তবে এই তথ্য পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না Odd বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.