ফের ভাঙন ভাইজানের পরিবারে, ২৪ বছরের দাম্পত্য ইতি টানতে চলেছেন সোহেল খান


ODD বাংলা ডেস্ক:  বলিউডে এখনও এলিজিবল ব্যাচেলর সলমন খান (Salman Khan) । কয়েক বছর আগে বিবাহ বিচ্ছেদ হয় আরবাজ ও মালাইকার। এবার সলমান খানের আরেক ভাই সোহেল খানের সংসারে ভাঙন। দীর্ঘ ২৪ বছরের দাম্পত্য জীবনে ইতি টানতে চলেছেন সোহেল (Sohail Khan) ও সীমা (Seema Khan)। অনেকদিনএক ছাদের তলায় থাকতেন না খান পরিবারের এই দুই সদস্য। এবার কাগজে কলমে বিচ্ছেদ চাইছেন তাঁরা। শুক্রবার মুম্বইয়ের এক পারিবারিক আদালতে হাজির হয়েছিলেন সোহেল সীমা। আলাদা আলাদাই আসেন দু’জনে।

১৯৯৮ সালে ভালোসবেসে একে অপরকে বিয়ে করেন সোহেল-সীমা। সোহেলের বেশ কয়েকটি হিন্দি ছবি করলেও সব কটিই প্রায় ফ্লপের তালিকায়। এই মুহূর্তে প্রযোজক হিসেবেই চেনে ইন্ডাস্ট্রি। সীমা ও সোহেলের দুই সন্তান রয়েছে।নির্ভান এবং ইওহান। ২০১৭ সালে প্রথমবার তাঁদের ডির্ভোসের কানাঘুষো শোনাযায়। নেটফ্লিক্সের শো ‘দ্য ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’-এ দেখা যায় সীমাকে। সেখানেই পরিষ্কার হয়ে যায় যে সোহেল-সীমা এক ছাদের তলায় থাকেন না।

জানা গিয়েছে, আজ সোহেল খান এবং সীমা সচদেব আদালতে হাজির হয়েছিলেন। তাঁরা ডিভোর্সের আবেদন জানিয়েছেন। এটা মিউচুয়াল ডিভোর্স হতে চলেছে। ২০১৭ সালে বিবাহ বিচ্ছেদ হয় আরবাজ-মালাইকার। ১৮ বছরের বিবাহিত জীবনের পর আলাদা হন মালাইকা-আরবাজ। বিয়ে ভাঙলেও ছেলের কারণেই বন্ধুত্বটা রয়েছে তাঁদের। বর্তমানে ছেলে আরহানকে নিয়েই থাকেন মালাইকা।যদিও এই মুহূর্তে অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে রয়েছেন মালাইকা। আরবাজও তাঁর ভালোবাসা খুঁজে পেয়েছেন জর্জিয়ার মধ্যে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.