এক পায়ের ভরে লাফিয়ে লাফিয়ে প্রতিদিন স্কুল যাওয়া! পঙ্গু কিশোরীর দিকে সাহায্যের হাত বাড়ালেন মহীসা


ODD বাংলা ডেস্ক: করোনার সেই প্রথম ঢেউয়ের সময় থেকে একেবারে প্রখম সারিতে থেকে পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরানোর ব্যবস্থা করেছিলেন অভিনেতা সোনু সুদ। পর্দার ভিলেন রাতারাতি বাস্তবের হিরো হয়ে উঠেছিলেন। আজও তিনি গরীব মানুষের সাহায্যে এগিয়ে আসেন। তার প্রমাণ মিলল আজও। ভয়ঙ্কর দুর্ঘটনায় এক পা বাদ যায় বিহারের এক কিশোরীর। সেই তখন থেকেই এক পা-এ ভর করে খুঁড়িয়ে খুঁড়িয়ে রোজ সে স্কুল যায়। পিঠে ভারী ব্যাগের বোঝা। মাথার ওপরে গনগনে রোদ। মাঠ-ক্ষেত পেরিয়ে খালি পায়ে এক পায়ে হেঁটেই স্কুলে যেতে হয় তাকে। আর সেই দুস্থ মেয়ের করুণ কাহিনি শুনে আর থাকতে পারলেন না সোনু সুদ। তড়িঘড়ি নিজের টিমকে কাজে লাগিয়ে দিলেন ওই দুস্থ কিশোরীকে সাহায্য করতে।

জামুইয়ের বাসিন্দা ওই কিশোরীর পরিবারে যেখানে দু-বেলা দু-মুঠো অন্নসংস্থান করা কঠিন, সেই পরিবারে মেয়ের চিকিৎসার কথা ভাবতেও পারেননি তার মা-বাবা। তাঁর করুণ পরিস্থিতি দেখে ওই কিশোরীর স্কুলে যাওয়ার একটি ভিডিও পোস্ট করেন এক সহৃদয় ব্যক্তি। সেই ভিডিও নজরে পড়ে সোনু সুদের। আবারও ত্রাতার মতো এগিয়ে আসেন তিনি।

ওই ভিডিও রি-টুইট করেই অভিনেতা জানিয়ে দেন যে, “বিহারের ওই কিশোরীর বাড়িতে টিকিট পাঠানো হয়েছে। এবার থেকে ও আর এক পায়ে নয় দু পায়েই স্কুলে যাবে। এবার ওর জোড়া পায়ে চলার সময় চলে এসেছে।” ‘রিয়েল লাইফ হিরো’ একেই বলে, অভিনেতার এমন উদ্যোগে বলছেন ভক্তরা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.