টেলি অভিনেত্রী পল্লবী দে-র অকাল মৃত্যুতে কাঠগড়ায় প্রেমিক! উঠছে একাধিক প্রশ্ন


ODD বাংলা ডেস্ক:দক্ষিণ কলকাতায় টেলি অভিনেত্রী পল্লবী দের মৃত্যুতে ক্রমেই ঘনাচ্ছে রহস্য। ফ্ল্যাট থেকে পল্লবীর ঝুলন্ত দেহ উদ্ধারের পর উঠছে একাধিক প্রশ্ন। বয়ফ্রেন্ডের সঙ্গে সম্পর্কের টানাপোড়েনেই কি মৃত্যু? আত্মহত্যা নাকি অন্য কোনও ভাবে মৃত্যু? আত্মহত্যার প্ররোচনার তীর কি অভিনেত্রীর বয়ফ্রেন্ডের দিকে? খতিয়ে দেখছে গড়ফা থানার পুলিশ।

পল্লবীর প্রেমিক সাগ্নিক চক্রবর্তী বেসরকারি সংস্থাতে কাজ করেন। গত এক-দেড় বছর ধরে লিভ ইন সম্পর্কে ছিলেন তাঁরা। হাওড়া রাম রাজা তলায় বাড়ি পল্লবীর। সেখান থেকেই আলাপ। পল্লবীর মৃত্যুর জন্য তাঁর প্রেমিকের দিকেই আঙুল তুলেছে তাঁর পরিবার৷ মৃতের পরিবারের দাবি, সাগ্নিক বিবাহিত৷ অন্য মহিলার সঙ্গে ৬ মাস আগে রেজিস্ট্রি ম্যারেজ হয়েছিল সাগ্নিকের৷ সে কথা লুকিয়ে রেখেছিল পল্লবীর কাছে৷ তা জানতে পেরেই দু’জনের মধ্যে ঝামেলা শুরু হয়৷ পল্লবীর পরিবারের পক্ষ থেকে আরও অভিযোগ করা হয় যে, এমনকি ডিভোর্স না করেই পল্লবীর অন্য বান্ধবী ঐন্দ্রিলার সঙ্গে সম্পর্ক তৈরি হয় সাগ্নিকের৷ যা একেবারে মেনে নিতে পারেনি পল্লবী, এমনটাই দাবি তাঁর মেসোর।

সহকর্মী ও পরিবার সূত্রে খবর, মৃত্যুর আগের দিন, পল্লবী সাগ্নিকের  সঙ্গে পাটুলিতে আড্ডা দেন।সেই ভিডিও শনিবার সোশ্যাল মিডিওয়াতে পোস্ট করেন পল্লবী। গত ২৩ ফেব্রুয়ারী পল্লবীর জন্মদিনে সারপ্রাইস দেয় সাগ্নিক। ৬-৭মাস আগে প্রেমিকের কাছে গাড়ি চালানো শেখেন পল্লবী। তবে মাঝে তাদের মধ্যে সমস্যা ছিল বলে খবর৷  কি কারণে সমস্যা? তৃতীয় কারও আগমন নাকি অন্য কিছু? আত্মহত্যার পিছনে কার প্ররোচনা? আত্মহত্যা নাকি অন্য কোনও কারণে মৃত্যু?  নানা প্রশ্ন উঠছে৷

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.