স্টাইলিশ গাউন থেকে ক্যাজুয়াল ড্রেস- সবেতেই লাস্যময়ী মৌনি, সদ্য ডাবিং স্টুডিওর বাইরে পোজ দিলেন নায়িকা

 


ODD বাংলা ডেস্ক: পরনে সাদা ট্যাঙ্ক টপ। আর সাদা-কালো স্টাইপের শর্ট স্কার্ট। চোখে ওভার সাইজের চশমা। ঠোঁটে হালকা লিপস্টিক। এমন সাজে সদ্য বান্দ্রার ডাবিং স্টুডিওর সামনে দেখা গেল মৌনি রায়কে। ক্যাজুয়াল লুকে ধরা দিলেন মৌনি। নানা কারণে প্রায়শই খবরে আসেন মৌনি। সদ্য করণ জোহরের জন্মদিন পার্টিতে দেখা গিয়েছিল মৌনিকে। বরের সঙ্গে উপস্থিত হয়েছিলেন তিনি। পরনে ছিল স্কিন কালারের লং ড্রেস। করণ জোহরের পার্টি উপলক্ষ্যে ইয়শ রাজ ফিল্মস এদিন পার্টি থ্রো করেছিলেন। সেখানে উপস্থিত হয়েছিলেন মৌনি। তাঁর স্টাইল স্টেইটমেন্ট নজর কেড়েছিল সকলের। মাঝে মধ্যে নানা কারণে খবরে আসেন মৌনি রায়। কখনও মজার ভিডিও পোস্ট করে তো কখনও ব্যক্তিগত জীবনের ছবি পোস্ট করে খবরে আসেন নায়িকা। 


উন্মুক্ত বক্ষবিভাজিকা আর খোলা চুলে করণ জোহরের পার্টিতে উপস্থিত হন তিনি। অফ শোল্ডার গাউনে মৌনির রূপ চমক দিয়েছিল সকলকে। পায়ে ছিল হাই হিল। করণের পার্টিতে মৌনির সাজ নেটিজনদের মনে ঝড় তুলেছিলেন। হালকা মেকআপে উপস্থিত হয়েছিল নায়িকা। এদিন উপস্থিত হয়েই ক্যামেরার সামনে পোজ দেন মৌনি রায়। পাশে ছিলেন সূরজ। 


সূরজের পরেন ছিল কালো ব্লেজার। স্টাইলিশ কালো টাকসিডো-তে হাজির হন তিনি। পার্টির পর তাঁরা ফোটো শ্যুটিও করান। সেই ছবি মুহূর্তে ভাইরাল হয়। মুহূর্তে ভাইরাল হয় সেই ছবি। ছবিতে তাঁর আকর্ষণীয় চেহারা নজর কাড়ে সকলের। এই প্রথম নয়, প্রায়শই ফোটোশ্যুট করে খবরে আসেন মৌনি রায়। বিয়ের পর থেকে নানা কারণে খবরে আসেন তিনি। 


এর কিছুদিন আগে কালো নেটের শাড়িতে নজর কাড়েন মৌনি। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন কয়টি ফোটোশ্যুটের ছবি। সেখানে কালো সিলভার ও নিল স্টোনের কাজ করা শাড়ি পরে ফোটো শ্যুট করেন। হালকা মেকআপ আর কানে ঝুমকো দুল পরেছিলেন মৌনি। শাড়িকে মৌনির আকর্ষণীয় চেহারা নজর কাড়ে সকলের। এই ছবি মুহূর্তে ভাইরাল হয়। 


এদিকে কিছুদিন আগে একটি ভিডিও ভাইরাল হয়েছিল। ডিআইডি লিটল মাস্টার্স এর সেটে হাজির হয়েছিলেন রণবীর সিং। জয়েশভাই জোরদার-এর প্রচারে এসেছিলেন তিনি। সেখানে বিচারকের আসনে ছিলেন মৌনি ও সোনালি বেন্দ্রে। সেখানে মৌনিকে তাঁর হট লুকের জন্য মজা করেন। আর ভাইরাল হয়েছিল সেই ভিডিও। 


ভিডিও-তে দেখা যায় কালো সিলভার কালার গাউনে ঝলমন করছিলেন নায়িকা। রঙিন শার্ট ও কালো প্যান্ট পরে দেখা গিয়েছিল রণবীর সিংকে। তিনি মজা করে মৌনিকে বলেন, মৌনিজি দেশে তাপপ্রবাহ হচ্ছে, একটু তো লজ্জা করো। যদিও জিনিসগুলো বেশ গরম হচ্ছে, আমি দেখতে পাচ্ছি। রণবীর ক্যাপশনে লিখেছিলেন, বিশ্ব উষ্ণায়নের আসল কারণ মৌনি রায়। 


২৭ জানুয়ারি বিয়ে করেন মৌনি রায়। সূরজ নাম্বিয়ারের সঙ্গে বিয়ে করেন মৌনি। উত্তরবঙ্গের মেয়ে মৌনি প্রথমে হিন্দি টেলি জগতে কাজ শুরু করেন। সেখানে সফল হওয়ার পর তিনি কাজ করেন বলিউড ছবিতে। বলিউডে পা রাখার মৌনির জন্য খুব সহজ ছিল না। কঠিন পরিশ্রমের  


তিনি গোল্ড ছবি দিয়ে বলিউডে ডেবল করেন। অক্ষয় কুমার অভিনীত গোল্ড মুক্তি পায় ২০১৮ সালে। ছবিতে কুনার কাপুর, অমিত শাদের মতো তারকাদের সঙ্গে কাজ করেন। ছবিতে অক্ষয় কুমারের স্ত্রীর চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। এই ছবিতে মৌনির অভিনয় সকলের নজর কাড়ে। শুরু হয় তাঁর পথ চলা।


অভিনয়ের পাশাপাশি মৌনির নাচের দক্ষতাও সকলকে চমক গিয়েছে বরাবর। তাঁকে কে জি এফ ১ -এর আইটেম ডান্স করতে দেখা যায়। গলি গিল গানে পারফর্ম করেন মৌনি। যা তাক লাগিয়ে দিয়েছিল সকলকে। এরপর মেড ইন চায়না, লন্ডন কনফিডেনশিয়াল ছবিতে কাজ করেন মৌনি রায়। 


বলিউডের অভিনয়ের পাশাপাশি বহু মিউডিক ভিডিও-তে কা করেছেন মৌনি। এমনকী কেরিয়ারের শুরুতে পাঞ্জাবি ছবিতেও কাজ করেন নায়িকা। সদ্য মুক্তি পেতে চলেছে তাঁর অভিনীত ব্রক্ষ্মাস্ত্র। এই ছবি নিয়ে বহুদিন ধরে অপেক্ষায় আছেন দর্শকেরা। ছবিতে রণবীর কাপুর ও আলিয়া ভাটকে দেখা যাবে প্রধান চরিত্রে। অয়ন মুখোপাধ্যায় পরিচালিত এই ছবিতে থাকছেন অমিতাভ বচ্চন। 


ব্রক্ষাস্ত্র ছবিতে অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করতে চলেছেন মৌনি। যা তাঁর কেরিয়ারের অন্যতম রাওয়া হতে চলেছে। সম্ভবত সেপ্টেম্বরে মুক্তি পাবে ছবিটি। ছবিতে দময়ন্তি সিঙ্ঘানিয়ার চরিত্রে কাজ করেছেন নায়িকা। করণ জোহর প্রযোজিত এই ছবি নিয়ে বেশ আশাবাদী দর্শকেরা। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.