বিছানার চাদর পরিবর্তন করার জন্য মহিলারা, হ্যাক মানুষকে সহজেই আটকায়

 


ODD বাংলা ডেস্ক:কোনও টুইটার ব্যবহারকারী যে বিছানার চাদরগুলি কোনও ঝামেলা কম পরিবর্তনের জন্য তার কৌশলটি ভাগ করেছেন তা হ্যাকের সাথে সত্যই বিভক্ত মতামত রয়েছে – কারও কারও মতে এটি ঘুমানোর খুব অস্বাস্থ্যকর উপায় হতে পারে


তাজা শীটযুক্ত বিছানায় আরোহণের চেয়ে ভাল আর কিছুই নেই – তবে সেগুলি পরিবর্তন করার কাজের চেয়ে খারাপ কিছু নয়।


আপনি ডুভেট কভারটি ভিতরে থেকে বাইরে ঘোরান এবং পুরোপুরি নিমজ্জন অভিজ্ঞতার জন্য ঝাঁকুনি বা ভিতরে ঢুকে পড়ুন, এটি কখনই সহজতর বলে মনে হয় না।


একজন মহিলা যিনি পুরো প্রক্রিয়াটি গতিতে সহায়তা করার জন্য তার হ্যাকটি ভাগ করেছেন তা সত্যই মতামতকে বিভক্ত করেছেন, কিছু লোক ক্ষোভ প্রকাশ করেছেন এবং অন্যরা একে ‘প্রতিভা’ বলে চিহ্নিত করেছেন।


টুইটার ব্যবহারকারী @ শেনিনিগানস_লভ লিখেছেন: “কার কথাটি শোনার দরকার তা আমি জানি না তবে আপনি একবারে আপনার বিছানায় দুটি বা তিনটি ফিট শিট রেখে দিতে পারেন এবং যখন এটি নষ্ট হয় তার পরিবর্তে এটি সর্বদা মুছে ফেলা এবং এগুলি সরিয়ে রেখে দিতে পারেন । 


কেউ কেউ এর বিপরীতে ছিলেন, একজন জবাব দিয়েছিলেন: “এতক্ষণে আপনি ঘুমালেও ঘাম পান না? আগের মতো? আপনি যে মেয়েটিকে বৃদ্ধ বয়সে ঘুমাচ্ছেন …”


অন্য একজন বলেছিলেন: “প্রিয় ঈশ্বর আমি আশা করি আপনি রসিকতা করছেন এটি জঘন্য বিষয়। আপনি কি নিজের অন্তর্বাসটিও লেয়ার করেন?”


তৃতীয় জন সোজা মন্তব্য করেছিলেন: “ঠিক আছে তবে … সেক্স”।


একজন প্রস্তাবিত: “প্রো টিপসের জিনিসগুলিকে দূরে রাখতে আপনার ভাঁজ লাগার দরকার নেই, আপনি আসলে আলগা খালি জিনিসগুলিকে রাখতে পারেন” “


অন্যরা এই ধারণাটির জন্য আরও কিছুটা উন্মুক্ত ছিলেন, একজন ব্যক্তি মন্তব্য করেছিলেন: “ওএমজি আপনি সবেমাত্র আমার জীবন হ্যাক করেছেন।”


এবং কিছু কিছু দূরে চলে গেছে।


“আমার বিছানায় এখন ২০০ টি ফিট শীট রয়েছে কী,” একজন জবাব দিল।


অন্য একজন বলেছিলেন: “একই বিছানার জন্য তিনটি ফিট শিট!


“মিসেস রোকফেলার পরামর্শের জন্য ধন্যবাদ। ধনী হওয়ার জন্য অবশ্যই চমৎকার হতে হবে।”

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.