কুকুরকে ছুড়ে ফেলা হল বিমান থেকে! জানুন আসল সত্য

 


ODD বাংলা ডেস্ক: অনেক সময় আমরা কোনও কিছু এমনভাবে দেখি যা বাস্তবে সেইরকম নয়। কখনও ক্যামেরার কারসাজি অথবা ছবির অ্যাঙ্গেলের কারণে আমাদের চোখে ভুল ছবি ধরা পরে। এরকমই একটি অপটিকাল ইলিউশনের ছবি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। এই ভিডিওটি দেখলে প্রথমে ভয় পেলেও ভিডিওটির সত্যতা জানলে সকলেই অবাক হয়ে যাবেন।


এই ভিডিওতে প্রথমে একটি কুকুরকে দেখা যাচ্ছে। ভিডিওটি দেখে মনে হচ্ছে একটি কুকুরকে বিমান থেকে ফেলে দেওয়া হচ্ছে। কিন্তু ভিডিওটির সত্যতা কিছুক্ষণের মধ্যেই বোঝার পরে দর্শকদের মাথা ঘুরে যাবে। 


ভিডিওর শুরুতে আপনার মনে হবে মালিক কুকুরটিকে বিমান থেকে ছুড়ে ফেলে দিয়েছে। তবে কুকুরটি নিচে পড়ে গেলেই বেরিয়ে আসে ভিডিওটির সত্যতা। আসলে, কুকুরটি আকাশে নয়, মাটিতে বরফের কাছাকাছি ছিল। যেখানে মালিক তাকে প্রায় এক ফুট উচ্চতা থেকে বরফে ফেলে দেন। ভিডিওটি দেখা শুরু করলেই মনে হবে কুকুরটি বিমানের বাইরে বাতাসে ঝুলে আছে। 


পরের মুহুর্তে একজন ব্যক্তিকে কুকুরটিকে বিমান থেকে ফেলে দিতে দেখা যায়। আসলে কুকুরটিকে কেউ বিমান থেকে ফেলে দেয়নি। বরং ভিডিওতে যা দেখা গেল তা ছিল চোখের প্রতারণা। এটি ক্যামেরার আশ্চর্য কারসাজি ছিল। ক্যামেরার কারসাজিতে মনে হয়েছিল কুকুরটি বিমানের বাইরে ঝুলছে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.