আপনার শরীর থেকে গলগল করে রক্ত বার হচ্ছে, এমন তিন ধরনের স্বপ্ন মানেই হাতে আসছে প্রচুর টাকা

 


ODD বাংলা ডেস্ক: আপনি যদি নিজের রক্তের স্বপ্ন দেখেন তাহলে একদমই ভয় পাবেন না। আপনি নিশ্চিত থাকতে পারেন শুভ সময় আসছে আপনার জন্য।


আপনি কী স্বপ্ন দেখছেন তার ওপরেও অনেকটা নির্ভর করে আপনার আগামী দিন গুলি। স্বপ্ন বিজ্ঞান অনুযায়ী স্বপ্ন পূর্বাভায় দেয় আগামীর। আমরা যে স্বপ্ন দেখি তার প্রত্যেকটির নির্দিষ্ট মানে রয়েছে। প্রত্যেকটি স্বপ্ন দেখার নির্দিষ্ট কারণ রয়েছে।  বিজ্ঞানমতে স্বপ্ন মনের অবস্থা প্রকাশ করে। আর জ্যোতিষমতে স্বপ্ন আপনার আপনার সময় কেমন যাবে তা পরিষ্কার করে বলে দেয়। তাই জ্যোতিষ মতে স্বপ্নের ওপর অনেকটাই নির্ভর করে আপনার আগামী দিনগুলি। 


নিজের রক্তের স্বপ্ন- আপনি যদি নিজের রক্তের স্বপ্ন দেখেন তাহলে একদমই ভয় পাবেন না। আপনি নিশ্চিত থাকতে পারেন শুভ সময় আসছে আপনার জন্য। এই স্বপ্নের মানে হল আগামী দিনে আপনি প্রচুর অর্থ উপার্জন করবেন, বা প্রচুর অর্থ আসবে আপনার হাতে। আপনি সম্মানও পেতে পারেন। এমন সময় আসন্ন হলেও নিজের হাত-পা কাটে রক্ত বার হওয়ার স্বপ্ন দেখা যায়। 


 টাকা পয়সার স্বপ্ন- আপনি প্রচুর টাকা পয়সার মধ্যে বসে রয়েছে। বা রাশি রাশি টাকা কোথাও রয়েছে। এমন কোনও স্বপ্ন দেখে ঘুম ভেঙে গেলে মোটেও দুশ্চিন্তা করবেন না। কারণ এই স্বপ্নই বলে দেয় আপনার সুদিন আসছে। দ্রুত আপনি মালক্ষ্মীর আশীর্বাদ পেতে চলেছেন। এই স্বপ্ন দেখার মানে আপনার অর্থ সংক্রান্ত যাবতীয় সমস্যা দ্রুত দূর হয়ে যাবে। 


অন্যকেউ আগুনে জ্বলছে- স্বপ্নে যদি আপনি দেখেন অন্য কেউ আগুনে  দাউ দাউ করে জ্বলছে তাহলে মোটেই চিন্তা করার কিছু নেই। জ্যোতিষ মতে এটি শুভ। কারণ স্বপ্নশাস্ত্র অনুযায়ী এইজাতীয় স্বপ্নের অর্থ হল হঠাৎ আপনি কোথাও থেকে প্রচুর টাকা পেয়ে যেতে পারেন। অর্থাৎ অর্থ আগমণের বার্তা দেয় এই  স্বপ্ন। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.