চুলের ডগায় লুকিয়ে ভাগ্যের দিশা, আপনার চুলই বলে দেবে আপনার পরিচয়

 


ODD বাংলা ডেস্ক: আপনি কেমন বা আপনার ভাগ্য কেমন হবে তার নাকি অনেকটাই নির্ভর করে আপনার চুলের ওপর। শুধু মহিলা নয় পুরুষদেরও ভাগ্যের অনেকটা নির্ভর করে চুলের ওপর।


চুল সৌন্দর্যের প্রতীক। কেশবতী কন্যা- বাংলা এই কথাটি প্রায়ই বলা হয়। বলা হয়ে মেয়েদের একরাশ ঘন কালো চুল থাকলে তাদের আর কিছুই চাই না। হাল আমলে ফ্য়াশান বদলেছে। অনেকেই আর লম্বা চুল রাখে না। এখন চুলে রঙবেরঙের কালারও করা হয়। কিন্তু তারপরেই আপনি কেমন বা আপনার ভাগ্য কেমন হবে তার নাকি অনেকটাই নির্ভর করে আপনার চুলের ওপর। শুধু মহিলা নয় পুরুষদেরও ভাগ্যের অনেকটা নির্ভর করে চুলের ওপর। 


সোনালি রঙের চুল 

সোনালি রঙের চুল যদি হয় তাহলে সেই ব্যক্তি নাকি প্রবল ব্যক্তিত্ব সম্মপ্ন ও বুদ্ধিমতী বা বুদ্ধিমান হয়। এরা একাধিক সমস্যা দ্রুত সমাধান করতে পারে। সোনালি রঙের চুল যাদের রয়েছে তারা চুল যদি ঘন হয় তাহলে ধরে নেওয়া যেতে পারে তারা সমৃদ্ধশালী হয়। তাদের আত্মবিশ্বাস থাকে তুঙ্গে। 


পাতলা চুল

যাদের চুল খুব কম বা পাতলা হয় তারা খুব প্রেমিক প্রকৃতির হয়। একই সঙ্গে তারা দয়ালু হয়। এরা ভীষণ সংবেদনশীল হয়। এরা একটু চাপা স্বভাবের হয়। নিজেদের মনে কথা বলতে পারে না। নিজেকে প্রকাশ  করতে চায় না। 


কালো চুল

যাদের চুল একদম ঘন কালো হয় জ্যোতিষশাস্ত্র অনুযায়ী তারা কঠোর নিয়ম মেনে চলেন। এরা বুদ্ধিমান বলেও খুব নরম মনের হয়। এই ধরনের জাতকরা যে কোনও কাজ নিখুঁতভাবে করতে চান। এরা দৃঢ়় হন। পাশাপাশি এরা সততা আর সৌন্দর্য খুব পছন্দ করে। 


সোজা আর নরম চুল 

এরা এদের চুলের মতই সিধাসাদা হয়। এরা মূলত মানুষের উপকার করতে ভালোবাসে। এরা খুবই আকর্ষক হয়। এরা ধনসম্পদের অধিকারী হয় ও সুস্থ আর নিরাপদ জীবন কাটাতে এরা ভালবাসে।


কোঁকাড়ানো চুল

এজাতীয় চুল যাদের হয় তারা শক্ত মনের হয়। জীবনে অনেক ঘাতপ্রতিঘাত আসে। লড়াই করে এরা সব বাধা কাটিয়ে ওঠে। তবে এদের মন কিছুটা জটিল হয়।  

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.