তাকের মধ্যে লুকিয়ে আছেন বিড়াল, দেখুন তো খুঁজে পান কি না

 


ODD বাংলা ডেস্ক: মজার ধাঁধায় মজতে কে না ভালোবাসেন? বেশ কয়েক দিন ধরেই সোশ্যাল মিডিয়াতে নানান অপটিক্যাল ইলিউশন এবং নানান ব্রেন টিজার ভাইরাল হয় যা নিয়ে মাথা খাটিয়ে নাজেহাল হয়ে পড়েন নেটিজেনরা।

সম্প্রতি ট্যুইটারে ভাইরাল হয়েছে একটি ছবি। ছবিটি আসলে ভারী যন্ত্রাংশের একটি দোকানের। ছবিতে দেখা যাচ্ছে বেশ কয়েকটি তাকে সাজানো রয়েছে অনেকগুলো কাঠ কাটার যন্ত্র। কিন্তু এই ছবিতে এমন কী রয়েছে যার জন্য তা ভাইরাল হলো? আসলে ওই যন্ত্রগুলোর মধ্যেই চুপটি করে লুকিয়ে রয়েছে একটি বিড়াল।


ছবিটি ট্যুইট করেছেন আমেরিকার সাউথ ক্যারোলিনার বাসিন্দা মেরিসা এলিস। ছবিটি তারই হার্ডওয়্যারের দোকানের। এলিস জানিয়েছেন, দুই খানা পোষ্য বিড়াল রয়েছে তার। একটির নাম এমা, অন্যটির নাম ম্যাক্স। দুই বিড়ালই দুষ্টুমিতে কম যায় না। মাঝেমধ্যেই দুষ্টমি করে এদিক ওদিক লুকিয়ে পড়ে তারা। এই ভাইরাল হওয়া ছবিটিতে ওই যন্ত্রাংশের মধ্যে লুকিয়ে রয়েছে বিড়াল এমা।


বলা বাহুল্য, ছবিটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল। ৬৫ হাজার মানুষ লাইক করেছেন এই ছবিটি। তবে জান প্রাণ খাটিয়েও লুকানো বিড়ালটিকে খুঁজে পেতে নাজেহাল নেটিজেনরা। আসলে এই ছবিতে মূলত রং ও আকারের দৃষ্টিভ্রমের কারণেই চোখে ধাঁধা লেগে যাচ্ছে।


ভালো করে দেখুন একেবারে নিচের তাকের ডান দিকে লুকিয়ে আছে বিড়ালটি। যারা হাজার চেষ্টা করেও পাচ্ছেন না বিড়ালের হদিস, তাদের জন্য সবার শেষে রইল সমাধান।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.