জনসমক্ষে পোশাক খুলে চমক মডেলের, জ্যাকেটের বদলে শরীর ঢাকলেন কিসে?

 


ODD বাংলা ডেস্ক: মেট গালা মানেই নিছক ফ্যাশন নয়। অনেক বারই বিতর্ক, প্রতিবাদের মঞ্চ হয়ে উঠেছে মেট গালা। নিউ ইয়র্কের ‘মেট্রোপলিটন মিউজিয়াম অব আর্ট’স কস্টিউম ইনস্টিটিউটের উদ্যোগে প্রতি বছর এই শো আয়োজিত হয়। এই সংস্থার জন্য টাকা জোগাড় করার উদ্দেশ্যে বিভিন্ন ক্ষেত্রের বিখ্যাত ব্যক্তিরা নিজেদের নানা সাজ তুলে ধরেন। চিরাচরিত কোনও পোশাকে নয়, বরং প্রথা ভেঙে কিছু করাটাই এখানে দস্তুর।


কিম কার্দাশিয়ান থেকে শুরু করে জেনিফার লোপেজ বিতর্কিত এবং বিচিত্র পোশাক পরে মেট গালার রেড কার্পেটে হেঁটে ইতিমধ্যেই সাড়া ফেলেছেন। তবে চমকের শেষ নয় এখানেই। সবাইকে ছাপিয়ে গিয়েছেন সুপারমডেল এবং গায়িকা কারা ডেলভিন।


পরনে ফুলহাতা লাল ব্লেজার এবং ট্রাউজার, হাতে কায়দার কালো ও সোনালি রঙের সূক্ষ্ম কাজ করা লাঠি— রেড কার্পেট ধরে হেঁটে এলেন কারা ডেলভিন। চারিদিকে গুঞ্জন। ক্যামেরার ঝলকানি। হঠাৎ করেই সকলকে চমকে দিয়ে তিনি খুলে ফেললেন তাঁর উর্ধ্বাঙ্গের পোশাক। পোশাকের বদলে শরীর ঢেকেছেন সোনালি রঙে। স্তন বৃন্তও ঢাকা পড়েছে রঙের আস্তরণে। প্রতি বারই মেট গালার রেড কার্পেটে আলাদা কিছু চমক নিয়ে হাজির হন কারা। এ বারও সেই ধারা বজায় রাখলেন তিনি।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.