মানুষ নয়, যে কোনও বস্তুর প্রতি তীব্র যৌন আকর্ষণ! প্রেমে পড়েছেন বিমানের



 ODD বাংলা ডেস্ক: মানুষ নয়। যৌন আকর্ষণ বস্তুর প্রতি। ২৩ বছরের এক তরুণী প্রেমে পড়ছেন আস্ত একটি বিমানের!


জার্মানির বাসিন্দা সেই তরুণীর নাম সারাহ রোডো। একটি খেলনা বিমানের সঙ্গে সম্পর্কে লিপ্ত হয়েছেন। বিমানে চেপে কোথাও যাওয়ার সময়ে তিনি প্রেমিকের কাছাকাছি আছেন বলেই মনে করেন।


যে কোনও বস্তুর প্রতি যৌন আকর্ষণকে ‘অবজেক্টোফিলিয়া’ বলে। ওই তরুণীরও সে প্রবণতাই রয়েছে। তবে মানুষের থেকে একেবারে বিচ্ছিন্ন নন তিনি। কিন্তু বিমানের সঙ্গে কাটানো সময়ই তাঁর বেশি উপভোগ্য বলে মনে হয়।


প্রায় ৫০টি খেলনা বিমান রয়েছে তাঁর কাছে। রাতে সেগুলি তাঁর শয্যাসঙ্গী হয় বলে জানিয়েছেন ওই তরুণী। বিমানের প্রতি তাঁর এতই প্রেম যে, মাঝেমধ্যেই তিনি বিমানে ভ্রমণ করেন। দু’হাতে বিমানের ট্যাটুও আঁকিয়েছেন। এমনকি তিনি তাঁর পছন্দের একটি বিমানকে বিয়ে করার স্বপ্নও দেখেন।


তবে বিমানই ওই তরুণীর জীবনের প্রথম প্রেম নয়। এর আগে একটি এক্সপ্রেস ট্রেনের সঙ্গে সম্পর্ক গড়ে উঠেছিল তাঁর। তারও আগে দু’জন পুরুষের সঙ্গেও প্রেমের সম্পর্কে লিপ্ত হন তিনি। বুঝেছেন আসলে মানুষ নয়, বস্তুর প্রতিই তাঁর যৌন আকর্ষণ সবচেয়ে বেশি। অনেক বেশি উত্তেজনার। সারাহ জানিয়েছেন, অন্য কেউ তাঁর এই ভালবাসার অর্থ বুঝতে পারেন না। তবে তা নিয়ে সারাহর কোনও আক্ষেপ নেই। তিনি চান, তাঁর পছন্দের বিমান বোয়িং ৭৩৭-কে বিয়ে করে একটি সুস্থ এবং স্বাভাবিক জীবন কাটাতে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.