হাতের এই চারটি রেখাই নিয়ে আসবে টাকা পয়সা, আপনাকে নিয়ে যাবে বিদেশও

 


ODD বাংলা ডেস্ক: আপনার হাতের তালুতে ভ্রমণ রেখা চন্দ্রের মধ্যে দিয়ে যায়। এটি পুরো করতল অতিক্রম করলে গুরু পর্বত পর্যন্ত যাবে। এই রেখা যেসব জাতক জাতিকার থাকে তাদের বিদেশ ভ্রমণের সুযোগ রয়েছে। 


জ্যোতিষ অনুযায়ী হাতের রেখা আপনার হয়ে আপনার কথা বলেন। আপনার ব্যক্তি, সম্পর্ক, রোগ, মানসিকতা- সবকিছুই বলে দেয় আপনার হাতের রেখা। তেমনই হাতের রেখা বলে দেয় আপনি ধনসম্পদ আর অর্থের অধিকারী হবেন কিনা। একই সঙ্গে হাতের রেখা বলে দেয় আপনার বিদেশ ভ্রমণের যোগ রয়েছে কিনা। 


এবার জেনেন নিন সেই রেখাগুলি সম্পর্কে- যেগুলি অর্থলাভ আর বিদেশ ভ্রমণের কথা বলে।


১. আপনার হাতের তালুতে ভ্রমণ রেখা চন্দ্রের মধ্যে দিয়ে যায়। এটি পুরো করতল অতিক্রম করলে গুরু পর্বত পর্যন্ত যাবে। এই রেখা যেসব জাতক জাতিকার থাকে তাদের বিদেশ ভ্রমণের সুযোগ রয়েছে। এই ধরনের মানুষ একাধিক দেশ ভ্রমণ করতে পারেন। 


২. যাদের হাতের কনিষ্ঠ আঙুলের নিচ বুধ থেকে একটি রেখা বার হয়ে অনামিকা নিচ পর্যন্ত যায় তাগের বিদেশ ভ্রমণের সুযোগ রয়েছে। 


৩. হস্তরেখা অনুযায়ী কোনও মানুষের হাতের তালুতে একটি রেখা চন্দ্র থেকে বার হয়ে বুধ পর্যন্ত যায় তাহলে তাদের অর্থলাভের প্রবল সম্ভাবনা থাকে। এজাতীয় ব্যক্তিদের আর্থিক অবস্থা ভালো হয়। 


৪. যাদের হাতের তালুকে দুটি রেখা চন্দ্র পর্যন্ত গেছে - তারা খুব সুখী হয়। এজাতীয় মানুষদের স্বামী-স্ত্রীর সম্পর্ক খুব ভালো হয়। 


তবে আরও ভালো হয় যদি কোনও হস্তরেখাবীদের পরামর্শ নেন। তিনি আপনাকে অনেক ভালো করে সবকিছু বলে দিতে পারবেন। তবে মনে রাখবেন হাতের রেখা অনেক সময়ই বদলে যায়। তারকারণে পরিবর্তিত হয় মানুষের ভাগ্য। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.