সঙ্গীকে এমনভাবেই প্রপোজ করুন যাতে আপনাকে এড়িয়ে যাওয়া তার পক্ষে অসম্ভব হয়ে পড়ে

 


ODD বাংলা ডেস্ক: একটি আইপিএল ম্যাচ চলাকালীন, যে মেয়েটি সাহসিকতায় ভরা স্টেডিয়ামে হাজার হাজার মানুষ এবং শত শত ক্যামেরার সামনে তার ভালবাসা প্রকাশ করেছিল, তার পক্ষে এটি করা সহজ ছিল না। কতটা প্ল্যানিং সে নিশ্চয়ই করেছে আর কতটা সে নিজেকে ভেতর থেকে প্রস্তুত করেছে। ভালবাসা এমন একটা অনুভূতি


প্রেম হয় না, প্রেম হয়। যুগ যতই আধুনিক হোক না কেন, প্রেম সব সময়ই ঘটবে এবং প্রকাশের আগে বিভ্রান্তি আপনাকে অস্থির করে তুলবে। সাম্প্রতিক একটি আইপিএল ম্যাচ চলাকালীন, যে মেয়েটি সাহসিকতায় ভরা স্টেডিয়ামে হাজার হাজার মানুষ এবং শত শত ক্যামেরার সামনে তার ভালবাসা প্রকাশ করেছিল, তার পক্ষে এটি করা সহজ ছিল না। 


কতটা প্ল্যানিং সে নিশ্চয়ই করেছে আর কতটা সে নিজেকে ভেতর থেকে প্রস্তুত করেছে। ভালবাসা এমন একটা অনুভূতি, যেটা আসলে চাপা পড়ে যায়, কিন্তু যখন হয় তখন আশেপাশের মানুষের ও খেয়াল থাকে না।


আপনিও যদি কারও প্রেমে পড়ে থাকেন এবং সম্পর্ককে এগিয়ে নিতে গিয়ে বিয়ের নাম দিতে চান, তাহলে সঙ্গীকে এমনভাবে প্রপোজ করুন যাতে সে আপনার প্রেমে পড়তে বাধ্য হয়। আপনাকে না বলা তার পক্ষে অসম্ভব হয়ে পড়ে। তো চলুন জেনে নিই আপনার সঙ্গীকে প্রপোজ করার জন্য কোন উপায়গুলি আপনার জন্য সবচেয়ে ভালো হবে।


এই জিনিসটা মন থেকে বের করে দাও

কীভাবে প্রপোজ করতে হয় তা জানার আগে, আপনার মন থেকে পুরোপুরি মুছে ফেলতে হবে যে প্রপোজ করার কোনও বিশেষ স্টাইল শুধুমাত্র ছেলেদের জন্য বা এটা শুধুমাত্র মেয়েদের জন্য এমনটা হয় না। শুধু ছেলেরাই হাঁটু গেড়ে প্রপোজ করতে পারে না, মেয়েরাও এটা করতে পারে। এর উদাহরণ আপনি আইপিএল চলাকালীন দেখেছেন। 


দ্বিতীয়ত, সম্পর্ককে এগিয়ে নিয়ে যাওয়া সব সময় ছেলের দায়িত্ব নয়। আপনি যদি মনে করেন যে এখন আপনার সম্পর্ককে একটি নতুন নাম দেওয়ার এবং এটিকে পরবর্তী স্তরে নিয়ে যাওয়ার সময় এসেছে, তবে আপনাকে অবশ্যই আপনার পক্ষ থেকে পূর্ণ আত্মবিশ্বাসের সঙ্গে উদ্যোগ নিতে হবে। 


সঙ্গী গান এবং কবিতা পছন্দ করে

আপনার সঙ্গী যদি গান এবং কবিতা পড়তে এবং শুনতে পছন্দ করেন, তাহলে একটি রোমান্টিক গান বা কবিতা বেছে নিন এবং মনে রাখুন। তারপর রোমান্টিক ডেট বা ডিনারের সময় এটির সাহায্যে আপনি প্রস্তাবটা রাখুন।


আপনার সঙ্গীদি বলিউড প্রেমী হয়  

আপনার সঙ্গী যদি বলিউড প্রেমিক হয়, তাহলে আপনি একটি রোমান্টিক সংলাপের মাধ্যমে আপনার ভালবাসা প্রকাশ করতে পারেন। তার প্রিয় অভিনেতা বা অভিনেত্রীকে অনুকরণ করে, আপনি তাকে সম্পর্ক বা বিয়ের জন্য প্রস্তাব করতে পারেন।


অন্তর্মুখী সঙ্গীর জন্য 

আপনার সঙ্গী আপনাকে অনেক ভালোবাসে কিন্তু সব সময় ভালোবাসা প্রকাশ করতে বা আপনার অনুভূতি ভাগ করে নেওয়ার ক্ষেত্রে পিছিয়ে থাকে, তাহলে আপনার কমান্ড করার সময় এসেছে। একটি দুর্দান্ত তারিখ বা ডিনার ডেটের পরিকল্পনা করুন এবং সুন্দর উপহারের সঙ্গে সরাসরি এগিয়ে যান। আপনি যখন আপনার সঙ্গীকে সেই জিনিসটি বলেন, যা তিনি চাইলেও আপনাকে বলতে পারবেন না… বিশ্বাস করুন প্রস্তাবের সঙ্গে সঙ্গে, তিনি আপনার স্টাইলটিও পছন্দ করবেন!

 

সঙ্গী যদি হাসি খুশি হন

আপনার সঙ্গী যদি মজা পছন্দ করে এবং হাস্যরসের অনুভূতি থাকে, তাহলে আপনি আপনার প্রস্তাবে একটি টুইস্ট যোগ করতে পারেন। এরকম কিছু যা হঠাৎ করেই আপনি আপনার সঙ্গীকে বলবেন যে, আপনি শহর ছেড়ে চলে যাচ্ছেন... কারণ জানতে চাইলে তাকে বলুন আপনি এই শহরেই থাকবেন যদি সে বিয়ে করে আপনার সঙ্গে এক ছাদের নিচে থাকে।


আরও কয়েকটি উপায়

একসঙ্গে লং ড্রাইভে যান এবং সঠিক সময়ে প্রপোজ করুন।

বন্ধুদের সঙ্গে একটি পার্টির আয়োজন করুন এবং এই সময়ে প্রস্তাব করুন। বন্ধুদের এই প্রস্তাব সম্পর্কে আগে থেকে অবহিত রাখুন যাতে আপনি পরিবেশকে মনোরম করতে পূর্ণ সমর্থন পান।

ছুটির দিনে একসঙ্গে যান এবং মেজাজ এবং স্থান অনুসারে আপনার নিজস্ব স্টাইলে আপনার হৃদয়ের কথা বলুন।

একটি সুন্দর লাল গোলাপ দিয়ে আপনার হৃদয় প্রকাশ করা সব সময় ও সবচেয়ে সহজ এবং সবচেয়ে সুন্দর উপায়।

 

তাড়াতাড়ি বিয়ে করতে কী করবেন?

আপনি যদি যত তাড়াতাড়ি সম্ভব বিয়ে করতে চান, তবে আরেকটি উপায় আছে, আপনি আপনার সঙ্গীর জন্য একটি বিয়ের পোশাক কিনুন, সুন্দর প্যাকিং দিয়ে সাজান এবং উপহার দেওয়ার সময় সঙ্গীকে বলুন, 'আমি এর ভিতরে যে পোশাকটি আছে সেটা চাই।' আর এই দিনটি আগামী মাসেই আসবে!'

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.