থুতু দিয়ে স্মার্টফোন আনলক করে ভাইরাল তরুণী

 


ODD বাংলা ডেস্ক: ইন্টারনেটের পৃথিবী হলো চমকে দেওয়ার পৃথিবী। মাঝেমাঝেই সেখানে এমন সব কাণ্ড ঘটে, যা না দেখলে বিশ্বাস করা কঠিন। এবার ভাইরাল হলো থুতু দিয়ে স্মার্টফোন আনলক করার ভিডিও। গ্রাহক নিরাপত্তায় অনেক ভেবেচিন্তে কোম্পানিগুলো লক-অনলক প্রযুক্ত তৈরি করে স্মার্টফোনে। সেই ফোনই কিনা থুতু দিয়ে আনলক করে ফেলা হলো! স্বভাবতই এমন কাণ্ডের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া ।

জানা যায়, ঐ তরুণীর নাম মিলা মোনেট। তিনি মার্কিন দেশের মিয়ামির বাসিন্দা। গত মাসে মিলা একটি ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে তার আশ্চর্য প্রতিভার নমুনা মেলে। ঐ ভিডিওতে দেখা যায়, বন্ধুদের সঙ্গে একটি পাবের বাইরে দাঁড়িয়ে আছেন তরুণী। তার হাতে ধরা নিজের স্মার্টফোন। যেটি সেই সময় লকড অবস্থায় রয়েছে। এরপরই মাথা নীচু করে মোট ছয় বার কি-প্যাডের ছটি নাম্বারের উপরে থুতু ফেলেন তরুণী এবং তাতেই খুলে যায় ফোনটি। যদিও খুব জোরে গান বাজছিল পাবে। তবে সেই শব্দকে ছাপিয়ে মিলার কাণ্ড দেখে উল্লাসে ফেটে পড়েন বন্ধুরা।


মিলার কাণ্ড দেখে উচ্ছাস প্রকাশ করেছেন নেটিজেনদের। অধিকাংশই তরুণীর অদ্ভূত প্রতিভায় চমকেছেন। তবে অনেকে ঘেন্নাও পেয়েছেন বেজায়। এক নেটিজেনের মন্তব্য, 'আমি জীবনে আর কারও হাতে আমার ফোন দেবো না।' একজন আবার লিখেছেন, 'ওর মুখের লালা আজকালকার ছেলেমেয়েদের সম্পর্কের চেয়ে শক্তিশালী।'

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.