করণ জোহরের ৫০ তম জন্মদিনের পার্টিতে কালোতে জমকালো সলমন খান

 


ODD বাংলা ডেস্ক:  করণ জোহরের ৫০ তম জন্মদিনের পার্টিতে তারকাদের মেলা। আর তারকা সমাহার যেখানে সেখানে ফ্যাশনও সমান হারে থাকবে এটাই স্বাভাবিক। কিন্তু সকলের মধ্যেও আলাদা করে নজর টানলেন সলমন খান। কালো লেদার জ্যাকেট আর নীল জিন্সএ পার্টির তাপমাত্রাই যেনো বাড়িয়ে দিয়েছিলেন তিনি।

 

করণ জোহরের জন্মদিনের পার্টি আর সেখানে ফ্যাশনের অভাব যে হবে না এটা তো জানা কথা। কিন্তু তারা ভরা আকাশেও চোখ যেরকম চাঁদের দিকে চলে যায়, করণের জন্মদিনের তারকা ভরা পার্টিতেও চোখ চলে যাচ্ছিলো ভাইজান সলমনের দিকে। যে কোনও পার্টি বা উৎসবে কালো রঙের পোশাকের কোনও বিকল্প হয় না। সলমনের ৫৬ বছর বয়সও করণের তারকা ভরা পার্টির শো-স্টপার হতে তাকে আটকাতে ব্যর্থ। কালো লেদার জ্যাকেট আর ব্লু জিন্সএ সলমন খান পার্টির পুরো লাইমলাইট ই নিজের দিকে ঘুরিয়ে নিয়েছিলেন। 


পার্টিতে উপস্থিত ছিলেন টাইগার শ্রফ, শাহিদ কাপুর, মিরা রাজপুত, ভিকি কৌশল, কাটরিনা কাইফ, অভিষেক বচ্চন, ঐশ্বর্য্য রাই বচ্চন এবং আরও অনেকে। ঝলমলে সবুজ ব্লেজারে মন মাতিয়ে দিয়েছেন বার্থ ডে বয় কে-জো ৷ সইফ, করিনাও এদিন বাদ পড়েননি করণের অতিথি তালিকা থেকে ৷ কাছের বন্ধুর জন্মদিন কাজল থাকবেন না তাও কি হয় ,এদিন গ্ল্যামারাস অবতারে ধরা দিলেন কাজল।


পার্টিতে আমির খান এবং তার প্রাক্তন স্ত্রী কিরণ রাও এর এন্ট্রি দেখার মতন ছিল। ব্লু টি-শার্ট এর ওপর ব্লু ভেলভেটের স্যুট সঙ্গে ম্যাচিং করে ব্লু ডেনিম জিন্স এ আমির খান স্বপ্নের রাজকুমারের মত দেখাচ্ছিলেন। তাঁর সঙ্গী প্রাক্তন স্ত্রী কিরণ পড়েছিলেন একটি মেটালিক ড্রেস। কালো কাটআউট পোশাকে নেটিজেনদের চোখ ধাঁধালেন অনুষ্কা শর্মাও ৷ ঝলমলে ড্রেসের এদিন রীতিমত নজর কাড়লেন রানি মুখোপাধ্যায় ৷ প্রথমবার একসঙ্গে রেড কার্পেটে হাঁটলেন হৃতিকের বর্তমান প্রেমিকা সাবা আজাদ এবং হৃতিক রোশন ৷ আবার বয়ফ্রেন্ড আর্সলান গনির সঙ্গে হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খানও উপস্থিত ছিলেন৷ বরাবরের মত ঝলমলে পোশাকে উপস্থিত ছিলেন রঙিন রণবীর সিং ৷ উপস্থিত ছিলেন টুইঙ্কল খান্নাও ৷আলিয়া এখন বিদেশে শ্য়ুটিংয়ের কাজে ব্যস্ত থাকায় অনুপস্থিত ছিলেন করণের ৫০ তম জন্মদিনের পার্টিতে ৷ তবে মা নীতুকে নিয়ে করণের পার্টিতে এসেছিলেন রণবীর কাপুর ৷ স্ত্রীকে নিয়ে পার্টিতে এসেছিলেন আয়ুষ্মান খুরানাও ৷ উপস্থিত ছিলেন দক্ষিণী অভিনেত্রী রাশ্মিকা মান্দানাও ৷

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.