হবু স্ত্রীর প্রতারণা, চরম রেগে যেভাবে বদলা নিলেন পাত্র

 


ODD বাংলা ডেস্ক: নিজের পছন্দের পাত্রীর সঙ্গে বিয়েতে আনন্দে আত্মহারা হওয়ার কথা ছিল যুবকের। তবে হলো ঠিক উল্টো। উচ্ছ্বস মিটে গেল মাটিতে। কারণ শেষ মুহূর্তে বিয়ে ভেঙে যায়, ভাঙলেন কনে নিজেই। ফলে চরম মনোকষ্ট পেলেন যুবক। অপমানিতও হলেন মারাত্মক৷ তবে সেই বদলাও তিনি নিয়ে ছাড়লেন অভিনব উপায়।

প্রেম ছিল বেশ কিছুদিন। তারপর বিয়ের সিদ্ধান্ত। সেই মতো শুরু হলো প্রস্তুতি। শুরু হলো বিয়ের শপিং! বিয়ের প্রস্তুতির মাঝেই যুবক জানতে পারলেন যে তার বান্ধবী তার সঙ্গে প্রতারণা করছেন। একেবারে যেন মাথায় আকাশ ভেঙে পড়ল যুবকের। কী করবেন বুঝতে পারলেন না। বিয়ে তো ভাঙলেন, সঙ্গে পণ নিলেন বান্ধবীকে উচিৎ শিক্ষা দেবেন বলে।


ভাবী স্ত্রীর জন্য যে বিয়ের পোশাকটি কিনেছিলেন তিনি, তা বিক্রির জন্য ফেসবুকে পোস্ট করলেন, বিজ্ঞাপন হিসেবে। যেভাবে তার মন ভেঙেছেন বান্ধবী সে কথা মাথায় রেখেই যেন বিয়ের পোশাক বিক্রির বিজ্ঞাপন দিলেন তিনি। রাগ উগড়ে দিয়ে লিখলেন অনেক কিছু। বিশ্বাসঘাতকতায় ক্ষুব্ধ যুবক লিখলেন যে এই বিয়ের পোশাক খুবই সস্তা দরের। এই পোশাকের জন্য খরচ হয়েছে মাত্র পাঁচ পাউন্ড বা ৫৫০ টাকা! অর্থাৎ তিনি বোঝাতে চান যে পোশাকটি একেবারেই দামি নয় এবং আগে থেকে বিশ্বাসঘাতকতার আন্দাজ পেয়ে এমন সস্তার পোশাক তিনি কেনেন। 


তিনি আরো লেখেন যে, এই পোশাক যার জন্য কেনা হয়, সেই নারী বেশ স্থূলকায়, যার বুদ্ধিও একটু কম ছিল। তাই এমন নারী জীবনসঙ্গী হওয়ার থেকে না হওয়াই ভালো। যুবক লেখেন, খুব ভালো হয়েছে আগে থেকেই বিয়ে ভেঙে গিয়েছে। ফলে এই পোশাকটি একেবারে নতুন এবং কেউ এটা কিনতেই পারেন। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.