ট্রান্সপারেন্ট পোশাক, আলো পরতেই গোপনাঙ্গ ঢাকতেই ব্যস্ত প্রিয়ঙ্কা, নিমেষে ছড়িয়ে পড়ল ছবি

 


ODD বাংলা ডেস্ক: বলিউডে পোশাক বিভ্রাটে হামেশাই জড়িয়ে পড়েন হট ডিভারা। অতিরিক্তি কাটাছেড়া পোশাক পরে প্রকাশ্য রাস্তায় বেরোতেই উপস মোমেন্টের শিকার হন তারকারা। শরীরী প্রদর্শনে কে কার থেকে এগিয়ে যাবে এই খেলাতেই মেতেছেন প্রথম সারির অভিনেত্রীরা। নিজেদের শরীরের সঙ্গে মানানসই পোশাক পরেও জনসমক্ষে ট্রোলের শিকার হয়েছেন বলি তারকারা। বিভিন্ন ইভেন্ট, স্টেজ শো-তে হামেশাই এই ধরনের ঘটনা  সকলের চোখে পড়ে। শরীরী প্রদর্শন করতে গিয়ে  শরীরের ব্যক্তিগত মুহূর্ত কখন যে ক্যামেরাবন্দি হয়েছে তা হয়তো নিজেরাই জানেন না। এবার নিকের সঙ্গে নৈশভোজ থেকে বেরোনোর সময়ে পোশাক বিভ্রাটে পড়েছেন প্রিয়ঙ্কা চোপড়া, ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

 

লাইমলাইটে থাকার জন্য আর কি যে করতে হবে অভিনেত্রীদের। ছবি দেখে চক্ষু ছানাবড়া নেটিজেনদের। অতিরিক্তি কাটাছেড়া পোশাক পরে প্রকাশ্য রাস্তায় বেরোতেই উপস মোমেন্টের শিকার হন তারকারা। শরীরী প্রদর্শনে কে কার থেকে এগিয়ে যাবে এই খেলাতেই মেতেছেন প্রথম সারির অভিনেত্রীরা।



নিজেদের শরীরের সঙ্গে মানানসই পোশাক পরেও জনসমক্ষে ট্রোলের শিকার হয়েছেন বলি তারকারা। বিভিন্ন ইভেন্ট, স্টেজ শো-তে হামেশাই এই ধরনের ঘটনা  সকলের চোখে পড়ে। শরীরী প্রদর্শন করতে গিয়ে  শরীরের ব্যক্তিগত মুহূর্ত কখন যে ক্যামেরাবন্দি হয়েছে তা হয়তো নিজেরাই জানেন না। 


সাহসী পোশাকে হামেশাই ক্যামেরায় ধরা দেন প্রিয়ঙ্কা চোপড়া। এবার নিকের সঙ্গে নৈশভোজ থেকে বেরোনোর সময়ে পোশাক বিভ্রাটে পড়েছেন প্রিয়ঙ্কা চোপড়া, ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

 

১০ বছরের ছোট স্বামী নিক জোনাসের সঙ্গে নৈশভোজ থেকে বেরোনোর সময় উপস মোমেন্টের শিকার হন প্রিয়ঙ্কা চোপড়া। কালচে-সবুজ রঙের স্বচ্ছ পোশাকে দেখা গেছে প্রিয়ঙ্কা চোপড়াকে।


ভাইরাল ছবিতে দেখা যাচ্ছে, কালো রঙের হাত কাটা স্বচ্ছ পোশাকে নিকের সঙ্গে রোস্তোরাঁ থেকে বেরোচ্ছে প্রিয়ঙ্কা চোপড়া। হাতে তুতে রঙের ক্লাচ ব্যাগ। তার পাশে কালো রঙের কোট ও প্যান্টে দেখা গিয়েছে নিক জোনাসকে।


নিক ও প্রিয়ঙ্কাকে দেখতেই জ্বলে ওঠে ক্যামেরার ফ্ল্যাশের ঝলকানি। তবে ক্যামেরার আলো পড়তেই পোশাক ঠিক করতে দেখা গেছে প্রিয়ঙ্কাকে। তড়িঘড়ি করে নিজের ব্যাগ দিয়ে পরিস্থিতি সামাল দিতে দেখা যায় প্রিয়ঙ্কাকে। যদিও  অনেকেই এই বিষয়টিকে পোশাক বিভ্রাট বলে মানতে নারাজ।


নিক ও প্রিয়ঙ্কাকে দেখতেই জ্বলে ওঠে ক্যামেরার ফ্ল্যাশের ঝলকানি। তবে ক্যামেরার আলো পড়তেই পোশাক ঠিক করতে দেখা গেছে প্রিয়ঙ্কাকে। তড়িঘড়ি করে নিজের ব্যাগ দিয়ে পরিস্থিতি সামাল দিতে দেখা যায় প্রিয়ঙ্কাকে। যদিও  অনেকেই এই বিষয়টিকে পোশাক বিভ্রাট বলে মানতে নারাজ।


চলতি বছরের  ২২ জানুয়ারি সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। ২০২২ সালটা যেন অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়ার কাছে একটি বিশেষ বছর। বলতে গেলে জীবন  পরিবর্তনের বছরই হল ২০২২। কারণ চলতি বছরেই সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। বাবা হওয়ার খুশিতে আপ্লুত নিক জোনাস।   মা হওয়ার পর থেকেই সর্বদাই শিরোনামে প্রিয়ঙ্কা চোপড়া। 


কিছু না কিছু করেই হোক লাইমলাইটে থাকতে পছন্দ করেন প্রিয়ঙ্কা চোপড়া। বছর ৪০ এর কোঠায় হলেও বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র, তা চোখে আঙুল দিয়ে প্রমাণ করে দিলেন বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা  চোপড়া।


উল্লেখ্য মাত্র ৩৮ বছর বয়সে নিজের আত্মজীবনী  আনফিনিসড লিখে হৈ চৈ ফেলে দিয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া।  দীর্ঘ ২০ বছরের পেশাদার জীবন এবং ব্যক্তিগত জীবনের নানা ওঠাপড়ার অজানা গল্প উঠে এসেছে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.