আর্থিক সমস্যা দূর করতে বৃহস্পতিবার মেনে চলুন এই নিয়ম…



ODD বাংলা ডেস্ক: কুবের হল ধনের দেবতা। বিশ্বাস করা হয় নিয়মিত এই মন্ত্র পাঠ করলে অর্থনৈতিক উন্নতি হতে থাকে ও মন শান্ত থাকে। এটি সঠিক সিদ্ধান্ত নিতে সাহায্য করে। তাহলে জেনে নেওয়া যাক বৃহস্পতিবার কি কি কাজ করলে আর্থিক সমস্যা দূর হবে।

  •  বৃহস্পতিবার ভোরবেলা উঠে বাড়ির উত্তর পূর্ব কোনে কপার ধাতু দিয়ে তৈরি প্লেটের উপর শ্রীযন্ত্র চিহ্ন আকুন। এছাড়া ব্রোঞ্জের পাত ও বার্ক গাছের ছাল দিয়ে লক্ষী পুজো করুন। আপনার ধন সম্পত্তি ফুলে ফেপে উঠবে।
  •  বৃহস্পতিবার বেশ কিছু ঝিনুক নিয়ে জাফরান ও হলুদ দিয়ে রঙ করে সেটিকে হলুদ কাপড়ে পেঁচিয়ে লক্ষ্মী পুজোর সামনে রাখুন। তারপর পুজো হয়ে গেলে কোনো নিরাপদ স্থানে সেটিকে রেখে দিন। তাহলে আপনি কোনোদিন আর্থিক ভাবে সমস্যার সম্মুখীন হবেন না।
  • পুজো শেষ হয়ে গেলে সাদা কাগজে লাল কালি দিয়ে লক্ষ্মী যন্ত্র আকুন, তারপর সেটিকে ঠাকুরের সামনে রাখুন। এরপর ময়দা, চিনি, ঘি, দুধ দিয়ে নাড়ু তৈরি করে মাছেদের খাওয়ান। আপনাকে আর্থিক কষ্ট ছুতেও পারবে না।
  • প্রতি বৃহস্পতিবার সন্ধ্যাবেলা ঘরে এবং বাড়ির আশে পাশে ধূপ ধুনো দেখিয়ে, প্রদীপ জ্বেলে লক্ষ্মীর ঘট স্থাপন করে দেবী লক্ষ্মীর পুজো করুন। পুজো শেষে পাঁচালি পড়ুন। এতে দেবীর কৃপা দৃষ্টি সংসারে থাকে, আর্থিক সমস্যা কেটে যাবে।
  •  লক্ষ্মী পুজোর পাশাপাশি বৃহস্পতিবার সন্ধ্যাবেলা হনুমান চল্লিশা পাঠ করুন। বজরংবলির উদ্দেশ্যে মিষ্টি সাধ্য মত ভোগ দিন। এতেও সংসারে সমস্ত নেগেটিভ শক্তি দূর হয়ে বাধা বিঘ্ন কেটে যায়।
  • প্রতি বৃহস্পতিবার বজরংবলির সামনে এক টুকরো ফটকিরি রেখে দিন। মনের সকল ইচ্ছা জানিয়ে বজরংবলির আরাধনা করুন। এই উপায়ে আপনার সমস্ত মনের ইচ্ছা পূরণ হবে। ৭। লক্ষ্মী ঠাকুরের পুজোর সময় মূর্তির সামনে বসে শ্রী লক্ষ্মী ধনম দেহি মন্ত্র জপ করুন। কেউ আপনার ক্ষতি করতে পারবে না।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.