মৃত্যুর মুখ থেকে ফিরেছেন স্বামী, মানত পূরণে মাথা কামিয়ে ন্যাড়া হলেন অভিনেত্রী স্ত্রী


ODD বাংলা ডেস্ক: ভালোবাসার মানুষের জন্য মানুষ কতটা দূরত্বে যেতে পারেন। পূরাণে মৃত স্বামীর প্রাণ ফেরাতে বেহুলার আত্মত্যাগের কাহিনি সকলেই পড়েছেন। তবে এ যুগের বেহুলারা স্বর্গযাত্রা না করলেও স্বামীর জন্য চাইলেই যে নিজের সৌন্দর্য ত্যাগ করতে পারেন, তাঁর উদাগরণ হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা সুরজ থাপরের স্ত্রী দীপ্তি। স্বামীর জন্য মাথা ন্যাড়া করে ফেললেন দীপ্তি। কারণ জানলে চমকে যাবেন।

বেশ কয়েক মাস আগে অভিনেতা সুরজ থাপর কোভিডে আক্রান্ত হন সেই সময় অভিনেতার শারীরিক অবস্থা বেশ সংঙ্কটজনক হয়ে পড়ে। ৭০ শতাংশ ফুসফুস কাজ করা বন্ধ করে দিয়েছিল। সেই সময় পরিস্থিতি এমন হয় যে অভিনেতার জীবন মরণ সংঙ্কট দেখা দেয়।আইসিইউতে ভর্তি রাখা হয় সুরজকে। এমন সময় তিরুপতি বালাজীর মন্দিরে সুরজের (Sooraj Thapar) হয়ে মানত করেন তাঁর স্ত্রী দীপ্তি। স্বামী সুস্থ হয়ে উঠলে তিনি তাঁর মাথার সব চুল কেটে ফেলে ন্যাড়া হয়ে যাবেন। তারপর ধীরে ধীরে সুস্থ হয়ে বাড়ি ফেরেন অভিনেতা। তাই এবার মাথার চুল কেটে সেই মানত পূর্ণ করলেন দীপ্তি (Dipti Thapar)।

দীপ্তির এই সিদ্ধান্ত শুনে অবাক হন সুরজ পাশাপাশি তাঁর মত জীবনসঙ্গিনী পেয়ে নিজেকে ভীষণ ভাগ্যবান বলেই মনে করছেন অভিনেতা। এক সাক্ষাৎকারে তিনি বলেন, আমি যখন সুস্থ হয়ে লীলাবতি হাসপাতাল থেকে বাড়ি ফিরলাম, তখন দীপ্তি আমাকে বলে যে ও মানত করেছে। আমি চমকে উঠি। ওকে নিষেধ করি সব চুল কেটে ফেলতে। জিজ্ঞাসা করি, কোনও ভাবে কি অর্ধেক চুল কেটে ফেললে হবে না? দীপ্তি কোনও ভাবেই রাজি হয়নি। সে তার সিদ্ধান্তে অটল।’’ 

সুরজের কথায়, ''দীপ্তির কাছে তাঁর মাথার চুলের থেকে বেশি দামি আমার জীবন। অভিনেতা জানান দীপ্তি নিজের লুক নিয়ে যথেষ্ট আত্মবিশ্বাসী। শুধু চুল ছেটে ফেলার সময়ে দীপ্তি মন্দিরে বসে হাসিমুখে ঈশ্বরের নাম নিচ্ছিল। খুব আবেগঘন মুহূর্ত ছিল এটা আমাদের জন্য।'' সুরজের স্ত্রী দীপ্তি নিজেও একজন অভিনেত্রী এই মুহূর্তে দীপ্তি তাঁর কামব্যাকের প্রস্তুতি নিচ্ছেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.