একসঙ্গে গর্ভবতী যমজ দুই বোন, একই রকম সন্তানের জন্ম দিলেন তারা



 ODD বাংলা ডেস্ক: একই সঙ্গে গর্ভবতী দুই যমজ বোন। পুরো ঘটনা এখন ভাইরাল। শুধু এটাই নয়, একই হাসপাতালে একই দিনে সন্তানের জন্ম দিয়েছেন ঐ দুই যমজ বোন। মজার ব্যাপার হলো তাদের সন্তানদের উচ্চতা ও ওজনও একই। আমেরিকায় বসবাসকারী এই যমজ বোনের নাম জিল জাস্টিনানি এবং এরিন চেপ্লাক। সন্তানদের মধ্যে সব মিলের কারণেই শিরোনামে রয়েছেন এই দুই বোন। ৫ মে জিল ও ইরিনকে একসঙ্গে একই হাসপাতালে ভর্তি করা হয়। 


এবিসি নিউজের মতে, কয়েক ঘণ্টার ব্যবধানে ওই দুই নারী সন্তানের জন্ম দেন। জিল এবং এরিন উভয়ই পুত্র সন্তানের জন্ম দেন। এমনকী শিশুপুত্রদুটির একই উচ্চতা ও ওজনের ছিল। প্রতিবেদন অনুযায়ী, মিল ছিল আরও অনেক কিছুর। জিল তার ছেলে অলিভারের জন্ম দেয় ৬টা ৩৯ মিনিটে, এরিন তার ছেলে সিলাসের জন্ম দেয় ঠিক পাঁচ ঘন্টা পরে ১১টা ৩১ মিনিটে।  শিশু ও মা সম্পূর্ণ সুস্থ অবস্থায় রয়েছে।


দুই দিন পর একই সঙ্গে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় তাদের। জিল এবং এরিন দুজনেই একসঙ্গে গর্ভধারণের পরিকল্পনা করেছিলেন। গর্ভাবস্থার সময়, দুই বোনই বিভিন্ন শহরে থাকতেন। কিন্তু প্রসবের ঠিক আগে তারা একসঙ্গে থাকতে শুরু করেন।জিল বলেছেন, যে আমরা গর্ভাবস্থার প্রতিটি পর্যায়ে  একে অপরকে অনেক সমর্থন করেছি। স্বামীরাও তাদের সাহায্য করেছেন। জিল এবং ইরিন দুজনেই চাকরি করেন। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.