‘পরকীয়া’র শাস্তি! স্বামীর কাটা যৌনাঙ্গ হাতে নিয়ে থানায় স্ত্রী


ODD বাংলা ডেস্ক: পরস্ত্রীর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন স্বামী! এই সন্দেহে স্বামীর যৌনাঙ্গ কেটে থানায় হাজির স্ত্রী। ঢাকার গাজিপুরের ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে।খবর পেয়ে জখম স্বামীকে উদ্ধার করে পুলিশ। চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। 

সেই এলাকার বাসিন্দা হনুফা এবং শরিফের আগেও বিয়ে হয়েছিল। আনসার রোড এলাকার প্রবৃদ্ধি অ্যাপারেলস পোশাক কারখানায় অপারেটর পদে চাকরি করেন। শরিফের প্রথম পক্ষের বছর ছয়েকের একটি মেয়ে রয়েছে। স্ত্রী হনুফার দু’টি ছেলে। তা সত্ত্বেও দ্বিতীয়বার হনুফা এবং শরিফ একে অপরের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। মাসপাঁচেক আগে বিয়েও করেন দু’জনে। আমান উল্লাহ নামে এক ব্যক্তির বাড়ি ভাড়া নেয় দম্পতি। দিব্যি চলছিল সংসার।

তবে মঙ্গলবার ঘটে বিপত্তি। জানা গিয়েছে, রাত ৯টা নাগাদ শরিফ বাড়ি ফেরেন। হনুফা তাঁকে দুধ খেতে দেয়। এক চুমুক দুধ খেয়ে ঘুমিয়ে পড়েন শরিফ। পরে হনুফা মধ্যরাতে স্বামীর পুরুষাঙ্গ কেটে ফেলেন। স্বামীর যৌনাঙ্গ হাতে নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যায় সে। দরজা বাইরে থেকে তালা দিয়ে যায় হনুফা। সোজা থানায় পৌঁছে যায় সে। হনুফা থানায় গিয়ে পুলিশকে বলে, “৫ মাস আগে শরিফকে ভালোবেসে বিয়ে করি। আমার আগের সংসারে স্বামী ও দুই পুত্রসন্তানকে রেখে তাকে বিয়ে করেছি। সে এখন অন্য মেয়ের সঙ্গে পরকীয়া করে। তাই আমি তাকে শিক্ষা দিতে এই কাণ্ড করেছি।”

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.