আজ বিকেলের পর কোন রাশি রয়েছে শুভ যোগ, দেখে নিন ১৫জুনের রাশিফল


ODD বাংলা ডেস্ক: রাশিফল সাধারণত পুরোনো জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরণ, যার মাধ্যমে বিভিন্ন সময়কালের নিয়ে আগাম ভবিষ্যৎবাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যৎবাণী করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। তেমনই জেনে নিন আজকে কী রয়েছে আপনার ভাগ্যে।

মেষ রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। চকুরির ক্ষেত্রে বকেয়া টাকা পয়সা আদায়ের সুযোগ পাবেন। ব্যবসা ক্ষেত্রে বকেয়া টাকা আদায়ে সফল হবেন। সাঙ্গঠনিক কোনো আলোচনায় অংশ নিতে পারেন। বাড়িতে শ্যালক শ্যালিকার আগমনের যোগ। সঞ্চয়ের ক্ষেত্রে অগ্রগতি হবে। পারিবারিক আপ্যায়ণে অংশ নিতে পারেন।
 
বৃষ রাশি – দিনটি ভালো যাবে। অসুস্থরা আজ শারীরিক ও মানসিক ভাবে সুস্থ বোধ করবেন। কর্মস্থলে কোনো প্রকার দ্বন্দ্ব সংঘাতের অবশান হবে ও আপনার ক্ষমতা বৃদ্ধি পাবে। জীবন সঙ্গির জন্য কিছু কেনাকাটার যোগ প্রবল। ব্যবসা ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। নতুন বিনিয়োগে ঝুঁকি রয়েছে।
 
মিথুন রাশি – দিনটি ব্যয় বৃদ্ধির। সকাল থেকেই ব্যবসায়ীক ও পারিবারিক কাজে ব্যয় বাড়বে। সাংসারিক ব্যয় বৃদ্ধি পাবে। কর্মস্থলে নুতন দায়িত্ব পেতে পারেন। জীবীকার জন্য দূর যাত্রার যোগ প্রবল। আইনগত জটিলতায় জরিমানার সম্মূখীন হতে পারেন। ট্রান্সপোর্ট ব্যবসায়ীদের কর্পোরেট চুক্তি হওয়ার যোগ।

কর্কট রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। বড় ভাই বোনের সাহায্য লাভের যোগ। কোনো বন্ধুর বিবাহ হতে পারে। বেসরকারী চাকরীজীবী ও কলকারখানার শ্রমিকদের দিনটি ভালো যাবে। বেতন সংক্রান্ত অনিশ্চয়তা দূর হওয়ার সম্ভাবনা। ঠিকাদারী বাণিজ্যে বকেয়া বিল আদায় করার চেষ্টা করুন।

 
সিংহ রাশি – দিনটি শুভাশুভ মিশ্র। রাস্তাঘাটে সতর্ক থাকুন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে লোকশানের আশঙ্কা প্রবল। অংশিদারী বিষয় নিয়ে জীবন সঙ্গির সাথে কোনো প্রকার গোলমাল হতে পারে। রোজগারে বাধা বিপত্তি দেখা দেবে। চিকিৎসক ও ঔষধ বিক্রেতাদের লাভবান হবেন।
 
কন্যা রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসা ক্ষেত্রে রোজগার বৃদ্ধি পাবে। বস্ত্র ও প্রসাধন, স্বর্ণালঙ্কার ব্যবসায় ভালো আয় আশা করতে পারেন। অবিবাহিতদের বিয়ের যোগ প্রবল। কোনো ভালো সংবাদ পেতে পারেন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে।

তুলা রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। শরীর কিছুটা অসুস্থ হওয়ার আশঙ্কা। কোনো মূল্যবাণ দ্রব্য হারিয়ে যেতে পারে। কোনো আত্মীয়ের অসুস্থতার কারণে তাকে নিয়ে ডাক্তারের কাছে ছুটতে হবে। দোকানের কর্মচারির অনুপস্থিতির কারণে ব্যবসায়ীদের কিছুটা বিপাকে পড়তে হবে।
 
বৃশ্চিক রাশি – দিনটি ভালো যাবে। প্রেমে জীবনে কিছু সাফল্য আশা করতে পারেন। সৃজনশীল পেশাজীবী ও ব্যবসায়ীদের রোজগার বৃদ্ধি পাবে। সন্তানের বিদেশ যাত্রার প্রচেষ্টায় কিছু অগ্রগতি হতে পারে। অভিনয় শিল্পী ও সঙ্গীত শিল্পীদের কাজে ভালো রোজগারের সুযোগ রয়েছে।

ধনু রাশি – দিনটি কর্মস্থলে সাফল্যের। সহকর্মী ও অধিনস্ত কর্মচারীদের সাথে ভুল বোঝাবুঝির অবশান হবে। ঠান্ডার সমস্যায় কিছুটা ভোগান্তির আশঙ্কা। ব্যবসা ক্ষেত্রে অংশিদারের সাথে মতো বিরোধ দেখা দেবে। সম্পত্তি সংক্রান্ত ক্ষেত্রে রহস্যজনক অগ্রগতি হতে পারে।

মকর রাশি – দিনটি ব্যয়বহুল। আইনগত জটিলতার জন্য বহু অর্থ ব্যয় হতে পারে। নতুন কর্ম লাভের সুযোগ আসবে। দুপর থেকে সময় কিছুটা বলবান হয়ে উঠবে। শারীরিক ও মানসিক শক্তি ফিরে পাবেন। কর্মস্থলে সাফল্য আশা করা যায়।

কুম্ভ রাশি – দিনটি ভালো যাবে। পারিবারিক ক্ষেত্রে কোনো ভালো ঘটনা ঘটতে পারে। কোনো আত্মীয়ের আরোগ্য লাভের যোগ। মায়ের শরীর স্বাস্থ্যের উন্নতি আশা করা যায়। জমি ভূমি আবাসন সংক্রান্ত বিষয়ে সাফল্য পেতে পারেন। পোশাক পরিচ্ছদ, আসবাব পত্র ,গৃহস্থালী দ্রব্যাদি ও স্টেশনারী ব্যবসায় ভালো আয় করতে পারবেন।
 
মীন রাশি – দিনটি শুভাশুভ মিশ্র। দিনের প্রথম ভাগে কর্মস্থলে কিছু ঝামেলা দেখা দেবে। ঝুঁকিপূর্ণ কর্মে কোনো দূর্ঘটনা ঘটে যাওয়ার আশঙ্কা। দুপর থেকে রোজগার বৃদ্ধি পাবে। চাকরির ক্ষেত্রে বেতন বোনাস লাভের যোগ প্রবল। ব্যবসা ক্ষেত্রে ভালো রোজগার করতে পারবেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.