৩০ জুনের রাশিফল: কেমন যাবে সপ্তাহের শেষ দিন, জেনে নিন


ODD বাংলা ডেস্ক: রাশিফল সাধারণত পুরোনো জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরণ, যার মাধ্যমে বিভিন্ন সময়কালের নিয়ে আগাম ভবিষ্যৎবাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যৎবাণী করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। তেমনই জেনে নিন আজকে কী রয়েছে আপনার ভাগ্যে।

মেষ- শরীরের দিকে নজর দিন। মন থেকে সুস্থ থাকুন। নতুন কিছু কাজ শুরু করতে পারেন। দীর্ঘকালের অর্থ কাজে লাগবে। আজ ব্যয় কমিয়ে দিন। উত্তেজনা থাকবে। ঊর্ধ্বতনদের কাছে আজ আপনি হ্যাটা হতে পারেন। বিশ্বাসযোগ্যতা রাখা খুব দরকার।

বৃষ-শরীর ভাল রাখতে হবে। গয়নার বিনিয়োগ থেকে লাভ হবে। আজ খরচ করার জন্য এগিয়ে যাবেন না। কর্মক্ষেত্রে শত্রু আছে। ভালবাসার মানুষকে নিয়ে সন্দেহ করবেন না। নিজের জন্য সময় বের করে নিন। ভাল জিনিসের সন্ধান করুন।

মিথুন- আশা ছাড়বেন না। জীবনের উজ্জ্বল দিকের প্রতি নজর দিন। উত্তেজনার সম্মুখীন হবেন। আর্থিকভাবে লাভবান হবেন। প্রেমের দিকে নজর দিন। সঙ্গীর কথা আজকে একটু হলেও গুরুত্ব দিন। স্বপ্ন এবং দুশ্চিন্তা ছাড়ুন। কর্মক্ষেত্রে ভাল বোধ করবেন। ব্যবসায়ীরা আজ ভাল বোধ করবেন।

কর্কট-আবেগকে নিয়ন্ত্রণে রাখুন। মন দিয়ে কিছুই ভাববেন না। আজ অস্বাভাবিক আচরণে মুশকিলে পড়বেন। বিনিয়োগ থেকে লাভ এবং সমৃদ্ধি আসবে। প্রেমে সাহচর্য। অন্যের কথায় বেশি জড়াবেন না। নতুন পরিকল্পনা নেওয়ার আগে ভাববেন। তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেবেন না।

সিংহ- আজ আপনার জন্য যথেষ্ট সময় থাকবে। স্বাস্থ্য ভাল রাখার জন্য সবরকম চেষ্টা করুন। আর্থিক ক্ষেত্রে উন্নতি। সাম্প্রতিক কিছু ঘটনায় বিরক্ত হবেন। প্রেমে আজ ওয়েনক কিছু দেখবেন। নিজের ব্যক্তিত্ব ভাল রাখুন। নিজেকে কাজের মধ্যে রাখুন তবে সাফল্যে থাকবেন। আজ অনেক সমস্যা আপনাকে পীড়িত করতে পারে।

কন্যা- মানসিক কাঠিন্য বৃদ্ধি করুন। নিজের অর্থ সংগ্রহ করতে হবে। বুদ্ধিমানের পক্ষে সব কাজই সাবলীল। আসন্ন সময়ে অনুতাপ করবেন না। যার সঙ্গে বাস করেন তার কারণেই আজ অনুতপ্ত হবেন। বন্ধুত্ত্ব প্রগাঢ় হবে। আধিপত্য বিস্তারে আজ লাভ হবে।

তুলা- বিষাদ ঝেড়ে ফেলে দিন। নিজের উন্নতিতে যেন কিছুই বাধা হয়ে না দাঁড়ায়। অর্থ সংক্রান্ত বিষয়ে নজর দিন। আজ অনেক কিছু ঠিক হতে পারে। কাছের মানুষের চরিত্র নিয়ে সন্দেহ করবেন না। আগামী সময়ে সমস্যার মুখোমুখি হতে পারেন। প্রয়োজনের বেশি কাজ করবেন না।

বৃশ্চিক- নিজেকে আজ একটু পিছিয়ে রাখুন। শখ থাকবে। সবচেয়ে বেশি যে কাজে উপভোগ করেন সেটিই করুন। অর্থ বিনিয়োগ থেকে লাভ হবে। মানুষের সমস্যায় নিজেকে এগিয়ে দিন। মন অশান্ত করবেন না। কর্মক্ষেত্রে উন্নতি হবে। আজ নিজের কাজে আধুনিক ভাব নিয়ে আসার চেষ্টা করুন। বন্ধুত্বের জন্য মন খারাপ করবেন না।

ধনু- শক্তি থাকবে। কাজের চাপ বিরক্তির কারণ হবে। নতুন বিনিয়োগ থেকে মুশকিল। সবকিছুর কার্যকারিতা পরীক্ষা করেই তারপর সিদ্ধান্ত নিন। উৎসবের বার্তা পাবেন। উত্তেজনা থাকবে। নিশ্চিত করুন যে আপনার সামনেই সবকিছু ঘটেছে। প্রিয়জনের সঙ্গে সময় ব্যয় করুন। যৌথ উদ্যোগে অংশ নেবেন না।

মকর- জীবনে ভাল কিছু ঘটবে। আকস্মিক টাকাকড়ি আসবে। তাৎক্ষণিক খরচ করা কমান। ভালবাসার মানুষদের সঙ্গে বোঝাপড়া বাড়িয়ে তুলুন। মানুষের চাহিদা সম্পর্কে জ্ঞান থাকতে হবে। সংবেদনশীল হন।  নিজস্ব সত্য প্রকাশে বেশি ধ্যান এখনই দেবেন না। উচুঁ জায়গার লোকেদের সঙ্গে যোগাযোগ বাড়ান।

কুম্ভ- বন্ধুদের আচরণে মুশকিলে পড়বেন। আজ নিজেকে শান্ত রাখার চেষ্টা করুন। ঝামেলা এড়িয়ে চলুন। অজানা উৎস থেকে লাভ করবেন। অন্যদের সঙ্গে গোপন বিষয় ভাগ করে নিন। সময়ের সঙ্গে ব্যয় করুন। দায়িত্ববোধ বাড়িয়ে তুলতে হবে। নিজের উপস্থিতি নিয়ে নয়ছয় করবেন না।

মীন- নিজের দয়ালু স্বভাব বজায় রাখতে হবে। যার থেকে ঋণ নিয়েছেন তাকে ফেরত দিন। অর্থনৈতিক পরিস্থিতি দুর্বল। আজ অন্যের সঙ্গে ভাল সময় কাটাবেন। অভিযোগের সুযোগ দেবেন না। প্রেম উত্তেজনাপূর্ণ হবে। যোগাযোগ বাড়িয়ে তুলুন। সৃষ্টিশীল ক্ষেত্রে সাফল্য থাকবে। দীর্ঘ প্রতীক্ষার অবসান আজ, ভাল কিছু ঘটবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.